রাজশাহীর বাগমারার কাচারীকোয়ালীপাড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হকের সংবাদ সম্মেলন

সোহেল রানাঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
  • ২০৮ বার পঠিত

রাজশাহীর বাগমারার কাচারীকোয়ালীপাড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হকের সংবাদ সম্মেলন

সোহেল রানা বাগমারা প্রতিনিধি

ভয়-ভীতি দেখিয়ে ভোটের প্রচারণায় বাধা দেওয়া সহ বিভিন্ন অভিযোগে সাংবাদিক সম্মেলন করেছেন। বাগমারা উপজেলার কাচারীকোয়ালীপাড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক।

বৃহস্পতিবার বিকেল ৪ ঘটিকার সময় কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের পীরগঞ্জ বিএম কলেজের মাঠে ও কাচারীপাড়া ইউনিয়নের নির্বাচনী ক্যাম্পে এ সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে বক্তব্য রাখেন, কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক বলেন,

৫ ই জানুয়ারী ২০২২ইং তারিখে ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৮নং কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন সতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতিক নিয়ে প্রতিদন্দিতা করছি।

এবং মাঠে আছি কিন্তু দুঃখের বিষয় হলেও সত্য আমার প্রতি পক্ষ নৌকার প্রার্থী মোঃ আয়েন উদ্দিন সাহেবের আপন ভাই মোঃ আব্দুল মজিদ ও আপন ছেলে মোঃ আরিফুল আরিফ এর নেতৃত্বে জি এম বি ও বাংলা ভায়ের কায়দায়।

সন্ত্রাসী বাহীনি নিয়ে দেশীয় অস্ত্র-সস্ত্র লাঠি সোটা ও হাসুয়া নিয়ে অত্র ইউনিয়নের পীরগঞ্জ বাজারে আব্দুল মজিদের বক্তব্য ও সন্ত্রাসীদেরকে লেলিয়ে দেওয়ার কারণে আমার আনারস প্রতিকের ৮নং ও ৯নং ওয়ার্ডের নির্বাচনী ক্যাম্পে সন্ত্রাসী কায়দায় হামলা করে।

আমার কর্মীদের কে আহত করেছেন ও কম্পের টেবিল চিয়ার ভেঙ্গে গুড়িয়ে দিয়েছেন যার জন্য আমি এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি নির্বাচনের দায়িত্ব প্রাপ্ত সকল প্রশাসনের কাছে সুষ্ঠ বিচার দাবি করছি।

আপনাদের মধ্যে গনতন্ত্রের মানব কন্যা জননেত্রী মাননীয় প্রধান মন্ত্রী ও রক্তাক্ত বাগমারাকে যিনি শান্তির বাগমারাকে রুপান্তরিত করেছেন জনাব ইঞ্জিঃ মোঃ এনামুল হক এম পি মোহাদয়ের নিকট ০৮নং কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন সহ বাগমারার সকল ইউপি নির্বাচন অবাদ সুষ্ঠু ও নিরোপক্ষ করা আকুল আবেদন পেশ করছি।

আমার প্রতিপক্ষ নৌকার প্রার্থীর আপনা ভাই মোঃ আব্দুল মজিদ সাহেব জনগনকে বিভিন্ন ভাবে হুমকি প্রদান করছে যে, যাদের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, ভিজিএফ ও ভিজিডি কার্ড রয়েছে তারা যদি আমার ভাইকে ভোট না দেয় তাদেেরর নাম কেটে বাদ দেওয়া হবে।

এবং নককাটি বিলের ব্যবসায়ী জারা জড়িত যাদের চেক রয়েছে তাদের বিরুদ্ধে মামলা করার হুমকি প্রদান করছে। বিষয় গুলি আপনাদের মাধ্যমে সকল প্রশাষন কে জানানোর প্রয়োজন মনে করছি।

পরিশেষে সকলের সু স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ও সকলকে ধন্যবাদ জানিয়ে আমার বক্তব্য এখানে শেষ করছি। এই সময় উপস্থিত ছিলেন কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নের নেতাকর্মী ও জনসাধারণ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর