চাঁপাইনবাবগঞ্জে ‘বিনোদন পার্ক‘ এর যাত্রা শুরু

ফেরদৌস সিহানুক শান্তঃ
  • আপডেট টাইম : শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ১৮৩ বার পঠিত

 

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় ‘বিনোদন পার্ক’ এর যাত্রা শুরু হয়েছে। শনিবার সদর উপজেলার দক্ষিন শহর এলাকায় ফিতা কেটে পার্কটির উদ্বোধন করেন, জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।

 

এসময় উপস্থিত ছিলেন, বিনোদন পার্ক’ এর সত্বাধিকারী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, জেলা প্রশাসকের পত্নী সেলিনা জামান, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর ‍কুমার কুন্ডু,জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলম, জেলা আওয়ামী প্রচার ও প্রকশনা সম্পাদক জামাল আব্দুল নাসের পলেন, উপ দপ্তর সম্পাদক মোঃ মনিরুল ইসলাম সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. নজরুল ইসলাম, জেলা যুব মহিলালীগের সভাপতি এ্যাড. ইয়াসমিন সুলতানা রুমাসহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীগণ।

 

পার্ক কর্তৃপক্ষ জানায়, উদ্বোধনের পর হতে পার্কটি জনগণের বিনোদনের জন্য চালু করা হলো। পার্কটি প্রবেশ মুল্য ২০ টাকা। এখানে হরিন, কবুতর, বিভিন্ন জাতের পাখিসহ আছে শিশুদের বিনোদনের জন্য বেশকিছু রাইড রয়েছে। রয়েছে পুকুরে ঘুরার জন্য নৌকা। এছাড়াও এখানে সভা-সেমিনারের জন্য রয়েছে ছোট বড় মিলনায়তন। পিকনিক করার জন্য পানির সুব্যবস্থাসহ আছে অন্যান্য সুবিধাও।

 

পরে সত্বাধিকারী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদের জন্মদিন উপলক্ষে কেক কাটেন উপস্থিত অতিথিবৃন্দ।

ফেরদৌস সিহানুক শান্ত
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
০১৭৫৮৩৫৪২৭১
০১-০১-২০২১ইং

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর