রাজশাহী মহানগর ডিবির অভিযানে ছিনতাই কারি আটক

আকাশ সরকারঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারি, ২০২২
  • ২০০ বার পঠিত

আকাশ সরকারঃ

রাজশাহী মহানগরীতে এক ছিনতাইকারীকে আটক করেছে আরএমপি ডিবি পুলিশ। এসময় তার কাছ থেকে ছিনতাই হওয়া মালামালসহ নগদ টাকা, মোবাইল ফোন ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার হয়।

আটককৃত হলো রাজশাহী মহানগরীর পবা থানার বাগধানী হাটপাড়া গ্রামের মৃত কছিমুদ্দিনের ছেলে মোঃ সেলিম মিঠু(৩০)।

ঘটনা সূত্রে জানা যায়, নওগাঁ জেলার নিয়ামতপুর থানার কুতবপুর গ্রামের শ্রী সুরেন কর্মকারের ছেলে শ্রী জয়ফল কর্মকার(২২) ও তার এক আত্মীয় রাজশাহী শহরে বেড়ানোর জন্য গত ১৭ জানুয়ারি ২০২২ রাজশাহীতে আসে। রাজশাহী শহরের বোয়ালিয়া মডেল থানার বিলসিমলা গ্রেটার রোড এলাকায় দুপুর বেড়ানোর সময় একজন ব্যক্তি তাদের চাকুর ভয় দেখিয়ে চড় থাপ্পড়, কিল ঘুষি মেরে তাদের কাছে থাকা একটি মোবাইল ফোন ও নগদ টাকা জোরপূর্বক কেড়ে নেয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নের্তৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ রেজাউল হাসান, এসআই মোঃ রবিউর ইসলাম ও তাদের টিম তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে বোয়ালিয়া মডেল থানার বিলসিমলা গ্রেটার রোড এলাকা হতে ছিনতাইকারী মিঠুকে আটক করে। এসময় আসামীর কাছ থেকে ছিনতাই হওয়া নগদ টাকা, মোবাইল ফোন ও ছিনতাই কাজে ব্যবহৃত একটি চাকু উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর