শ্রীনগরে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে মারামারি আহত-৫

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ১১ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৩০ বার পঠিত

শ্রীনগরে তুচ্ছ ঘটনা কেন্দ্র করে মারামারি আহত-৫

মুন্সীগঞ্জের শ্রীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারা মারির ঘটনায় ৫জন আহত হয়েছে।

শুক্রবার(১১ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকের উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা বুড়ির দোকান এলাকায় এই হামলার ঘটনা ঘটে।
এই ঘটনায় দু গ্রুপের ৫জন
আহত হয়েছে আহতরা হলেন ভাগ্যকুল মান্দ্রা এলাকার আঃরশিদ মৃধার ছেলে শহিদুল ইসলাম লিটু(৫০),একই এলাকার জাকির হোসেন এর ছেলে আসিফ(২০),ভাগ্যকুল আঃসাধারন সম্পাদক মনির হোসেন মিটুল(৫৫),একই এলাকার সামসুল আলমের ছেলে সোহাগ(৪৬) ও সুমন(৪৫)

আহত শহিদুল ইসলাম লিটু মৃধা’র অভিযোগ সূত্রে জানা যায়, তিনি নিজ বসতবাড়ীতে একটি টিউবওয়েল বসানোর কাজ করতেছিল। ঐ সময় বসতবাড়ীর সীমানায় একটি গাছের সামান্য ক্ষতি হওয়ায় এঘটনা নিয়ে প্রতিবেশী শামসুল আলমের ছেলে সোহাগ(৪৬), সুমন(৪৫)দের সাথে লিটু মৃধা’র তর্কবির্তক হয়। একপর্যায়ে ঐ এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে মনির হোসেন মিটুল(৫৫) ঘটনাস্থলে প্রবেশ করে এবং তার হুকুমে সোহাগ, সুমন ও একই এলাকার মৃত মান্নান সরদারের ছেলে সুলতান আরো অজ্ঞাতনামা ৪/৫জন অর্তকিত লিটু মৃর্ধার উপর হামলা চালায়, আক্রমন করে এলোপাথারী কিলঘুষি ও মোবাইল দিয়ে আঘাত করে গুরুত্বর আহত করে। ঐ সময় আওয়ামীলীগ নেতা মিটুল তার পরণের কোর্টের ভিতরে থাকা চাপাতি বেড় করে হত্যার উদ্দেশ্যে লিটু মৃধাকে কোপ মারলে পিছন থেকে লিটু মৃধা’র ভাগিনা আসিফ তাকে ঝাপটে ধরে ফেললে সুমনসহ অন্যান্যরা আসিফকে এলোপাথারী আঘাত গুরুত্বর আহত করে। আহতদের চিৎকারে লিটু মৃধার বৃদ্ধ বাবা-মাসহ বোন আসমা বেগম এগিয়ে আসলে তাদেরকেও এলোপাথারীভাবে কিলঘুষি মেরে আহত করে। আশপাশের লোকজন এগিয়ে গেলে আহতদেরকে মিটুল বাহিনী খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। পরে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে ভর্তি করে।
এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, একটি টিউবওয়েল বসানোকে কেন্দ্র করে দুই খালাতো ভাইদের মধ্যে দ্ব›দ্ব। উভয় পক্ষের এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর