রাজশাহীতে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

Reporter Name
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ১২৭ বার পঠিত

কাজী এনায়েত রাজশাহী অফিসঃ

 

রাজশাহী জেলার বাগমারায় গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। নিহতের নাম, কামাল হোসেন (৩৮)। সে তার নিজ পান বরজে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। স্থানীয়রা জানান মঙ্গলবার দুপুরে তিনি আত্মহত্যা করেছেন।

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঁশ উদ্ধার করেছে। প্রাথমিক ভাবে আত্মহত্যার কারন জানা সম্ভব হয়নি। তবে কি কারনে তিনি আত্মহত্যা করেছে খতিয়ে দেখা হচ্ছে। কামাল হোসেনের বাড়ি উপজেলার বাসুপাড়া ইউনিয়নের কামনগর গ্রামে। তার পিতার নাম গফুর উদ্দীন। বাড়ির পাশের তার নিজ পান বরজে বাড়ি থেকে একটি দড়ি নিয়ে যান এবং সেই দড়িতেই ঝুলে আত্মহত্যা করেন।

 

স্থানীয় লোকজনের ধারনা পারিবারিক কলোহের জেরে কামাল হোসেন আত্মহত্যা করতে পারে। আবার অনেকে বলছেন আত্মহত্যাকারী কামাল হোসেন দীর্ঘদিন ধরে গ্রাম্য একটি সমিতির ক্যাশিয়ারের দায়িত্ব পালন করছেন। মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) ওই সমিতির শেষ হিসাব দাখিলের দিন। হিসাবে প্রায় ১৪ লাখ টাকা সদস্যদের মাঝে বুঝিয়ে দেয়ার কথা। সে হিসাবে টাকা গড়মিলের আশঙ্কা রয়েছে।

 

সঠিক ভাবে হিসাব বুঝিয়ে দিতে পারবে না বলে আত্মহত্যার পথ বেছে নিতে পারেন বলে ধারণা লোকজনের। আরো জানাগেছে, কামাল হোসেন এখনো বিয়ে করেননি। তবে তার বিয়ের কথা হচ্ছে। অনেক আগেই কামালের মা মারা গেছে। তার মায়ের মৃত্যুর পর অন্য জায়গায় আবারও বিয়ে করেন তার পিতা। তার দুই মা মিলে ৪ ভাই ২ বোন বলে জানাগেছে। ছোট থেকেই ভালো ছাত্র ছিল কামাল হোসেন।

 

প্রাথমিক এবং অষ্টম শ্রেণীতে বৃত্তি পেয়েছিলেন তিনি। এইচএসসি’র পর আর লেখাপড়া করেননি। তখন থেকেই সংসারের সাথে যুক্ত হয়ে পড়ে কামাল হোসেন। শিক্ষিত ছেলে হওয়ায় গ্রাম্য সমিতির ক্যাশিয়ারের দায়িত্ব পালন করছিলেন। ৫ বছর মেয়াদী ওই গ্রাম্য সমিতির সদস্য ৫০ জন বলে স্থানীয়রা জনিয়েছেন।

 

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাঁশ উদ্ধার করা হয়েছে।

এ বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে কি কারনে তিনি আত্মহত্যা করেছেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর