চাঁপাইনবাবগঞ্জে প্রেসিডিয়াম সদস্য কাজি জাফর উল্লাহর মতবিনিময় সভা অনুষ্ঠিত   

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৯৪ বার পঠিত

ফেরদৌস সিহানুক শান্ত চাঁপাইনবাবগঞ্জঃ

মঙ্গলবার সন্ধ্যা ৭ টায় চাঁপাইনবাবগঞ্জে সাংগঠনিক সফরে আসেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজি জাফর উল্লাহ।এ উপলক্ষে সন্ধ্যা সাড়ে সাতটায় জেলা সার্কিট হাউসে,জেলা আওয়ামী লীগ ও জেলার জনপ্রতিনিধিদের সাথে সাংগঠনিক ও বিভিন্ন বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা সহ বিভিন্ন উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগ মনোনীত মেয়র, উপজেলা, ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান,মেয়রদের সাথে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

জেলা আওয়ামী লীগের সভাপতি(ভারপ্রাপ্ত) ও সাবেক এমপি জিয়াউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কাজি জাফর উল্লাহ বলেন,আওয়ামী লীগে এখন ফায়দা লুটতে চলে আসবে অনেকে,এদের ব্যাপারে আমাদের সবাইকে সজাগ থাকতে হবে।

দীর্ঘ দিন পরে আওয়ামী লীগের এতো মেয়র,উপজেলা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানরা বিজয়ী হয়ে এসেছেন, আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এ এলাকার ও সাধারণ মানুষের উন্নয়নে সহযোগিতার বিষয়ে তুলে ধরবো।

এছাড়া সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন,সহ সভাপতি ডাঃ গোলাম রাব্বানী, সহসভাপতি ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম,যুগ্ন সম্পাদক ও শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল, যুগ্ন সম্পাদক ও সাবেক এমপি গোলাম মোস্তফা বিশ্বাস,চাঁপাইনবাবগঞ্জ পৌর মেয়র মোঃ মোখলেসুর রহমান, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম,নাচোল উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল কাদের, জেলা মহিলা আওয়ামী লীগ,স্বেচ্ছাসেবক লীগ,

ছাত্রলীগ সহ জেলার বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর