পাওনা টাকা চাওয়াই জাহিদ হাসান (রকি)ভারাটিয়া সোহাগ বাবরের নেতৃত্বে ২০/২৫ জন অত্র এলাকার নামধারী সন্ত্রাসীরা এঁরা কে

মারুফ হোসেন
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৩৪ বার পঠিত

পাওনা টাকা চাওয়াই জাহিদ হাসান (রকি)ভারাটিয়া সোহাগ বাবরের নেতৃত্বে ২০/২৫ জন অত্র এলাকার নামধারী সন্ত্রাসীরা এঁরা কে

মারুফ আহমেদ:
রাজশাহী:

রাজশাহী মহানগরীর ১৪ নং ওয়ার্ড তেরোখাদিয়া পশ্চিম পাড়া এলাকায় পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে পাওনাদার এর আপন ভাগ্নে তাজমুল (২৮) কে প্রাণের মারার উদ্দেশে বাম পা ভেঙ্গে দেই ও গুরুতর আঘাতে জখম করেছে জাহিদ হাসান (রকি)ভারাটিয়া সোহাগ বাবরের নেতৃত্বে ২০/২৫ জন অত্র এলাকার নামধারী সন্ত্রাসীরা।

তাজমুল পিতার নাম মৃত টিপু শেখ তার বাড়ি নগরীর তেরোখাদিয়া এলাকায়। পেশায় তিনি একজন ছোট ব্যবসায়ী।কিছুদিন আগে জাহিদ হাসান (রকি) নামধারী ইঞ্জিনিয়ার তাজমুলের মামার কাছে থেকে নগদ কয়েক দফায় ১,৫০,০০০ টাকা ব্যাবসার উদ্দেশ্যে ধার হিসেবে নেয় দুই মাস যাবত টাকার জন্য ঘুরাতে থাকে এবং দিবো বলে গড়িমসি করতে থাকে।

এরই জের ধরে ২৩ ফেব্রুয়ারী বুধবার আনুমানিক দুপুর ১২ঃ৫০ মিনিটের দিকে তাজমুল তার মামার পক্ষ থেকে পাওনা টাকা চাইতে যায়। টাকা চাওয়া মাত্র জাহিদ হাসান (রকি)ভারাটিয়া সন্ত্রাসী সোহাগ বাবর এর নেতৃত্বে ২০/২৫ জন সন্ত্রাসী ক্ষিপ্ত হয়ে তাকে পূর্ব পরিকল্পিত ভাবে মারধর করে এবং তাকে হত্যার উদ্দেশ্য ধারালো অস্ত্র জিআই পাইপ দিয়ে আঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা এবং এক বন্ধুর সহায়তায় তাকে দ্রুত রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। জিআই পাইপ এর আঘাতে তার বাম পা ফেকচার হয়ে যায় বেশকিছু অংশ কেটে যায় বর্তমান রাজশাহী কলেজ হাসপাতালে ৩১ নম্বার ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় আছে।

এ বিষয়ে জানতে নাম না বলা কিছু ব্যক্তি আমাদের জানাই বাবর সোহাগ ১৪ নং ওয়ার্ড যুবলীগের বহিস্কৃত নেতা এরা অত্র এলাকায় সুপারি কিলার হিসেবে পরিচিত এদের নামে মাদক চাঁদাবাজি সহ বেশকিছু মামলা চলমান আছে কিন্তু এদের মদদদাতা সব সময় কারী ধরাছোঁয়ার বাইরে থাকে।

এ বিষয়ে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি বলেন,অভিযোগ পেয়েছি বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর