মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ‌ মোঃ বাদল রানা 

MD.Abu Taher
  • আপডেট টাইম : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ১৪৫ বার পঠিত

আসসালামুয়ালাইকুম কেমন আছেন সবাই। সবাইকে জানিয়ে রাখছি পবিত্র মাহে রমজানের অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন। পবিত্র কুরআনে ঘোষিত রমজান মাস হচ্ছে ১২ টি মাসের মধ্যে সর্বোত্তম মাস। কারন এই মাসে আল্লাহর জন্য সবাই রোজা রাখে। সংযমের মাস, ধৈর্যের মাস, শান্তি- সম্প্রীতি, ত্যাগ এর মাস এই রমজান মাস বা রোযার মাস। এ মাসের আমল মহান আল্লাহর কাছে সবচেয়ে বেশি প্রিয় এবং আল্লাহ এই মাসে কবর আযাব পর্যন্ত থামিয়ে দেন।

তাই আমাদের উচিত আগে থেকেই রমজান মাসের প্রস্তুতি গ্রহণ করা। নিজেরা প্রস্তুতি গ্রহণ করার সাথে সাথে অন্যদেরকেও স্মরণ করিয়ে দিতে পারি । রমজানের শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে। আগেই বলে নেই পবিত্র রমজানের সংবাদ আগে দেওয়ার অনেক ফজিলত রয়েছে। আল্লাহ খুশি হোন। তাই রমজানের শুভেচ্ছা জানিয়ে বার্তা দিয়ে আপনি কিন্তু সওয়াবের ভাগীদারও হচ্ছেন। চলুন তাহলে পরবর্তী স্টেপগুলোতে দেখে নেই মাহে রমজানের শুভেচ্ছা, স্ট্যাটাস কেমন হতে পারে।

রমজান চলে এলেই সবাইকে শুভেচ্ছা জানানো ধুম পরে যায়। বছর ঘুরতে না ঘুরতেই আবার চলে এলো ২০২২ সালের রমজান মাস। সময় কত দ্রুত চলে যায়।

 

মাহে রমজানের শুভেচ্ছা জানানো হয় অনেক ভাবে। ফেসবুকে পোস্ট দেওয়ার মাধ্যমে, এসএমএস এর মাধ্যমে কিংবা সরাসরি। পুরো মাসটি সংযমের মাস। এই মাসে আমরা সবধরনের ইবাদত বন্দেগিতে পরি। বিশেষত রোজা, নামাজ ও দান-সাদকাহ। আর এগুলো অনেক বেশি উপভোগ্যও বটে। মুসলমানদের অনেক আনন্দে কাটে প্রতিটি রমজান মাস। তাই এই আনন্দ সবার সাথে শেয়ার করতেই আমরা শুভেচ্ছা জানিয়ে থাকি।

 

 

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর