এক হয়ে নির্বাচনে আসছেন তারা

মারুফ সরকারঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৫৬ বার পঠিত

এক হয়ে নির্বাচনে আসছেন তারা

মারুফ সরকার ,বিনোদন প্রতিনিধি :

২১ মে অনুষ্ঠিত হবে প্রযোজক ও পরিবেশক সমিতির নির্বাচন। নির্বাচনে সভাপতি পদে অংশ নেবেন শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান ও সাধারণ সম্পাদক পদে মনোয়ার হোসেন ডিপজল।

নির্বাচনে অংশ নেওয়া প্রসঙ্গে ডিপজল বলেন, সেলিম ভাই আমাকে বললো যে আমি প্রযোজক সমিতির সভাপতি করতে চাই আপনি সেক্রটারি করেন, আমি তাকে বললাম ডান। তবে আমি চাইছিলাম না, কিন্তু কাছের কিছু মানুষের জন্য রাজি হইলাম। এমনভাবে ধরলো চীন মৈত্রী থেইক্যা সোজা কাকরাইল আইলাম।

তিনি আরো বলেন, সেলিম সাব অনেক ছবি বানাইতাছে। ইন্ডাস্ট্রির উপকার হইতাছে। আমিও বানাইতাছি। কথা হইলো ছবি না বানাইয়া বড় বড় কথা কইলে কাম হইবো না। যারা ছবি নিয়মিত বানাইবো তাদের উচিৎ ইলেকশন করা। ইন্ডাস্ট্রির বাজে অবস্থায় চেষ্টা করতাছি দেখি কিছু করতে পারি কিনা।

সেলিম খান বলেন, প্রযোজকরা বাঁচলেই চলচ্চিত্র শিল্পের উন্নয়ন হবে। আমরা প্রযোজকদের বাঁচানোর জন্যই প্যানেল গঠন করলাম। আমার সঙ্গে ডিপজল ভাই আছেন। আশা করি, আমরা উন্নয়নের জন্য কাজ করে যেতে পারব।

প্রসঙ্গত, গত ২ মার্চ নেওয়া সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২১ মে নির্বাচনের মাধ্যমে নির্বাচিত প্রযোজকের হাতে দায়িত্ব বুঝিয়ে দিতে নির্বাচন বোর্ডও গঠন করা হয়েছে। বোর্ডের চেয়ারম্যান বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব আবুল কালাম আজাদ। দুজন সদস্য আশরাফুর রহমান ও আমিনুল ইসলাম। দুজনই বাণিজ্য মন্ত্রণালয়ের উপসচিব।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর