ময়না’য় নাম ভূমিকায় রাজ রিপা

মারুফ সরকারঃ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ১১৬ বার পঠিত

‘ময়না’য় নাম ভূমিকায় রাজ রিপা

মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি:

ঢাকাই চলচ্চিত্রের নবাগত চিত্রনায়িকা রাজ রিপা। ইফতেখার চৌধুরী পরিচালিত ‘মুক্তি’ সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে চলচ্চিত্র যাত্রা শুরু করেন তিনি। সেটি বর্তমানে মুক্তির অপেক্ষায়। ক্যারিয়ারের প্রথম সিনেমা মুক্তির আগে নতুন আরও একটি সিনেমায় যুক্ত হয়েছেন রিপা। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিতব্য ওই সিনেমার নাম ‘ময়না’।

 

এটি নারীকেন্দ্রিক সিনেমা। সেখানে নাম ভূমিকায় অর্থাৎ, ময়না চরিত্রে অভিনয় করছেন রাজ রিপা। আলিম উল্লাহ খোকনের গল্পে সিনেমাটির চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তরুণ নির্মাতা মনজুরুল ইসলাম মেঘ। সিনেমাটি পরিচালনার দায়িত্বও তিনি পালন করছেন।

গত মঙ্গলবার থেকে রাজধানীর গুলশানে শুরু হয়েছে ‘ময়না’র শুটিং। একটানা শুটিং করে শেষ করা হবে সিনেমাটির দৃশ্য ধারণ। রাজ রিপা ছাড়াও এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন আমান রেজা, কায়েস আরজু, সুব্রত, আফফান মিতুল, আনোয়ার প্রমুখ।

নতুন সিনেমা প্রসঙ্গে রাজ রিপা বলেন, ‘এটি নারীকেন্দ্রিক গল্পের সিনেমা। জাজের ব্যানারে নায়িকা হিসেবে আমার প্রথম সিনেমা। চ্যালেঞ্জিং একটি চরিত্র। একটা মেয়ের সংগ্রামী গল্প দর্শক পর্দায় দেখতে পাবেন। আশা করি, সিনেমাটি সবার মন ছুঁয়ে যাবে।’

এদিকে, প্রথমবারের মতো একটি ওয়েব ফিল্মেও কাজ করতে যাচ্ছেন রাজ রিপা। নাম ‘রক্ষা’। সেখানে তাকে দেখা যাবে প্রধান চরিত্রে। এরই মধ্যে তাতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। পরিচালনা করবেন ইফতেখার চৌধুরী। ঈদের পর ওয়েব ফিল্মটির কাজ শুরু হবে বলে জানান রিপা।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর