1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম :
বিদ্যুৎস্পৃষ্টে রাজগঞ্জের চালুয়াহাটি ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের বারবার নির্বাচিত ইউপি সদস্য মশিউর রহমানের মৃত্যু টাঙ্গাইল জেলায় সার্কেল অফিসার হিসেবে প্রথম স্হান অর্জন করলেন মধুপুর সার্কেল অফিসার রাণীশংকৈলে সপ্তাহব্যাপি ৩১ তম বৈশাখী মেলার উদ্বোধন দেশের ভাবমূর্তি আরও উজ্জ্বল করতে সবাইকে আন্তরিকতার সাথে কাজ করার আহ্বান তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সিনিয়র সচিবের প্রবাসী সমাজ কল্যান পরিষদ ইউ এ ই এর উদ্যোগে আয়োজিত ঈদ পুর্নমিলনী অনুষ্ঠান সফলভাবে সম্পন্ন হয়েছে। আদালত থেকে পালানোর সময় চাকলা গ্রামের সাইফুল আটক রাণীশংকৈলে কুলিক নদীতে গোসল করতে গিয়ে দুই শিশুর মৃত্যু বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন মধুপুরে পহেলা বৈশাখ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত কচুয়ায় অসহায় বীর মুক্তিযোদ্ধাদের আর্থিক সহযোগিতা প্রদান

সিরাজগঞ্জে ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে আবারো নির্বাচিত হলেন আমিনুল ইসলাম

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ১০৯ বার পঠিত

সিরাজগঞ্জে ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদে আবারো নির্বাচিত হলেন আমিনুল ইসলাম

মারুফ  সরকার,ঢাকা:

সিরাজগঞ্জ সদর উপজেলার ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাচনে আবারো সভাপতি হলেন আমিনুল ইসলাম । আজ বৃহস্পতিবার দুপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় তিনি সভাপতি নির্বাচিত হন ।

এ ব্যাপারে আমিনুল ইসলাম বলেন, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও ৯ নং কালিয়া হরিপুর ইউনিয়ন আওয়ামী লীগ এবং সদর উপজেলা আওয়ামী লীগ সহ সবাইকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করছি । আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেনো আপনাদের দেয়া দায়িত্ব ভালোভাবে পালন করতে পারি ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
All rights reserved © 2019
Design by Raytahost