বিরামপুরে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত- অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২ এপ্রিল, ২০২২
  • ৭৯ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি:

“এমন বিশ্ব গড়ি, অটিজম বৈশিষ্ট্য সম্পন্ন ব্যক্তির প্রতিভা বিকশিত করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয় বিরামপুরের আয়োজনে বিশ্ব অটিজম সচেতনতা দিবস উপলক্ষে র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২এপ্রিল) সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্তর থেকে র‍্যালী বের হয়ে উপজেলা পরিষদের গেটে এসে আবার শেষ হয়।

দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও সমাজসেবা কার্যালয়ের যৌথ আয়োজনে র‍্যালী ও আলোচনা সভায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবং উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মুহসিয়া তাবাসসুম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু।

অনুৃষ্ঠানে অন্যান্যদের মধ্যে প্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, সমাজসেবা কর্মকর্তা রাজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শিবেশ কুন্ডু,
বিরামপুর সরকারি কলেজের উপাধ্যক্ষ অদৈত্য কুমার অপু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার শাম্মী আকতার, বিরামপুর অটিস্টিক ও প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠা গোলাম মোস্তফা, উপজেলা এনজিও ফোরামের সাধারণ সম্পাদক এনামুল হক উপস্থিত ছিলেন।

এসময় বিভিন্ন প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের সকল কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর