বিরামপুর থানা পুলিশ ও ট্রাফিক পুলিশের যৌথ অভিযানে মোটরসাইকেল আটক ও মামলা- অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৩ এপ্রিল, ২০২২
  • ৪৮ বার পঠিত

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি-

বিরামপুর থানা ও ট্রাফিক পুলিশের যৌথ অভিযানে হেলমেট না পরায় ট্রাফিক আইন অমান্য করায় মোটরসাইকেল আটক ও মামলা দায়ের করেছে ট্রাফিক পুলিশ।

রোববার (৩ এপ্রিল) সকালে পৌর শহরের ঢাকামোড়ে এই অভিযান পরিচালনা করেন দিনাজপুর থেকে আগত ট্রাফিক পুলিশ ও বিরামপুর থানা পুলিশ। এসময় ট্রাফিক আইন অমান্য কারীদের মোটরসাইকেল আটক করে জরিমানা আদায় করা হয়।

এবারের অভিযানটি ভিন্ন সড়ক পথে দুর্ঘটনার হার কমাতে হেলমেটের না পরায় বিরামপুর উপজেলার বিভিন্ন এলাকার মোটরসাইকেল আটক করে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২ (১) ধারায় হেলমেট বিহীন মোটর সাইকেল চালানোর অপরাধে মামলা ও জরিমানা করা হয়।

এসময় হেলমেটবিহীন অভিযান পরিচালনা করেন দিনাজপুর জেলার ট্রাফিক সার্জেন্ট রুবেল আহম্মেদ, সহকারি ট্রাফিক সার্জেন আবুল কালাম, বিরামপুর থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) নুরে আলম সিদ্দিক ও পুলিশ সদস্যবৃন্দ।

দিনাজপুর থেকে আগত ট্রাফিক সার্জেন্ট রুবেল আহম্মেদ বলেন, হেলমেট না পরায় ট্রাফিক আইন অমান্য কারায় মোটরসাইকেল আটক ও ট্রাফিক আইন অমান্য করায় ৩০টি মোটরসাইকেল আটক করে মালিকের নামে মামলা দিয়ে ৯০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। তিনি আরো বলেন, সবার আগে নিজের নিরাপত্তা, হেলমেট বিহীন কেহই যেন মোটরসাইকেল নিয়ে বের না হয়, না চলায়, কারণ এই মোটরসাইকেল গুলো দুর্ঘটনায় স্বীকার হয় বেশী। তাই সকলকে হেলমেট পরার আহব্বান জানান।



Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর