শিক্ষা নেই আছে প্রতরনা সাংবাদিকতার পরিচয়ে চাঁদাবাজি অতিষ্ঠ নাচোল জাহাঙ্গীর আলম বাবু রহস্য 

মারুফ আহমেদ 
  • আপডেট টাইম : সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ১৬৩ বার পঠিত

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার রাজশাহী বিভাগীয় ব্যুরো দায়িত্বে থেকে মোঃ জাহাঙ্গীর আলম বাবুকে বহিষ্কার।

করা হয়েছে। মোঃ জাহাঙ্গীর আলম বাবুর বিরুদ্ধে চাঁদাবাজি সহ বিভিন্ন অপরাধের অভিযোগ পেয় গত ২৪ মার্চ ২০২২ ইং নাচোল থানার সহযোগিতায় দৈনিক মাতৃজগত পত্রিকার প্রকাশক ও সম্পাদক মহদয় খান সেলিম রহমান

এর স্বাক্ষর জাল করে নিয়োগ বানিজ্য করে আসছিলে অনেক দিন ধরে। সেই অভিযোগের সূত্র ধরে নানা অনিযম। প্রতিনিধিদের সাথে ভাল সম্পর্ক তৈরি করে বিশেষ কৌশলে নারী দিয়ে ফাঁসাতেন ও মোটা অংকের টাকা হাতিয়ে নিতেন এই সময় এমন

ভয়ংকর রুপ ধারন করতেন ফোন আলাপ রেক ডিং মেসেঞ্জার চেট করাতেন এই সেই প্রতারক মোঃ জাহাঙ্গীর আলম বাবু ওরফে নাচোল। ইতি পূর্বে তিনি ছিলেন রাজমিস্ত্রী, মানুষের জমি চাশাবাদ করতেন। আরো ভয়ংকর এই নাচোল বাবু তাহাকে অনেকে কবিরাজ জুটিবুটি ডাক্তার এমনি এলাকা জনসাধারণের মুখে শুনতে পেয়ে আমাদের মাতৃজগত অনুসন্ধানী নাচোল বাবুর পরিবারের সাথে যোগাযোগ করলে যানা যায় ঘটনার সত্যতা। এমকি জন্ম দাতা পিতার অসুস্থর কথা বলে বিভুন্ন প্রতিনিধিকে ইমোশনাল ব্লক মেল করে তাহার বিকাশ নম্বর ফোনে নিয়ে থাকেন যাহার নম্বর

01713722824 চেক করলে সত্যতা পাওয়া যাবে।

 

গত ০২ এপ্রিল ২০২২ নাচোল খানা অফিসার ইনচার্জ বরাবর এজাজার দাখিল করা হয়।

নাচোল উপজেলা স্বাস্থ্যকমপেলেএর সামনে বাজারে দৈনিক মাতৃজগত পত্রিকার অফিসে খুলে বসেন। দৈনিক মাতৃজগত পত্রিকা অনুমতি ব্যথিত।

নাচোল উপজেলা স্বাস্থ্যকমপেলেএর সামনে বাজার গিয়ে খোঁজ খবর নেন উক্ত পত্রিকার মফস্বল সম্পাদক মোঃ মোজাম্মেল হোসেন বাবু।

সম্পাদক মফস্বল সম্পাদক

নিজেই মোঃ জাহাঙ্গীর আলম বাবুর

বিরুদ্ধে অভিযোগের বিষয়ে জানতে চাইলে মোঃ জাহাঙ্গীর আলম বাবু

মফস্বল সম্পাদক কে কোন প্রকার সৎ উত্তর দিতে পারেননি। বিষয় টি মোঃ মোজাম্মেল হোসেন বাবু মফস্বল সম্পাদক ফোনে জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকার প্রকাশক ও সম্পাদক খান সেলিম রহমান মহদয়কে অবগত করেন ততক্ষণিক।

মোঃ জাহাঙ্গীর আলম বাবু নাচোল

তার উপর অভিযোগ সত্য প্রমানিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলম বাবুকে

দৈনিক মাতৃজগত পত্রিকার রাজশাহী বিভাগীয় ব্যুরো প্রধানের পদ থেকে বহিষ্কার করেন সম্পাদক খান সেলিম রহমান।

এই বিষয়ে দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক খান সেলিম রহমান বলেন,অনেকদিন ধরে আমাদের রাজশাহী বিভাগীয় ব্যুরো

প্রধান মোঃ জাহাঙ্গীর আলম বাবু

বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ যাচ্ছে আমার কাছে।আমি নিজেই মোঃ জাহাঙ্গীর আলম বাবু কে অফিসে আসতে বলে বিভিন্ন টালবাহানা গত ২৪ মার্চ ২০২২ হতে ০২ এপ্রিল ২০২২ এর মধ্যে ঢাকা আসেনা আর কোন প্রকার যোগাযোগ করেনা।

যাচাই-বাছাই করতে গেলে তার উপর অভিযোগের সব সত্যতা মিলে আর তাই আমি স্থানীয় লোকজন কে সাক্ষী করে থানায একটা অভিযোগ দাখিল করি এবং তাকে মাতৃজগত পত্রিকা থেকে বহিষ্কার করি।

ঢাকায় নাচোল বাবুর নামে আরো একটি অভিযোগ দাখিল করেন দৈনিক মাতৃজগত পত্রিকার আইন উপদেষ্টা এ বি সিদ্দিকুর রহমান এডভোকেট বাংলাদেশ সুপ্রিম কোর্ট।এইভাবে আমার পত্রিকার সম্মান নষ্ট করার অধিকার কারো নেই।

উল্লেখ্য যে,বেশকিছু দিন ধরে

মোঃ জাহাঙ্গীর আলম বাবু

বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ যাচ্ছিলো দৈনিক মাতৃজগত পত্রিকার হেড অফিসে। আর সেই অভিযোগের ভিত্তিতে সম্পাদক নিজেই মোঃ জাহাঙ্গীর আলম বাবু নাচোল এর বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগের সত্যতা যাচাই-বাছাই করেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর