বিরামপুরে গ্রেফতারী পরোয়ানামূলে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার- দৈনিক বাংলার অধিকার

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৪৭ বার পঠিত

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি-

বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক মামলার গ্রেফতারী পরোয়ানামূলে ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, ১। দায়রা মামলা নং- ১৪৮/০৯ এর আসামী আলমগীর হোসেন, পিতাঃ আফজাল হোসেন, ২। জিআর মামলা নং- ২৬৫/১৭ এর আসামী মাহফুজুর রহমান, পিতা মৃতঃ জমির উদ্দীন, ৩। ST মামলা নং- ৩৫৪/২১ এর আসামী ইসমাইল হোসেন, পিতাঃ মৃত হযরত আলী, সর্বসাং-দক্ষিন দাউদপুর ও ৪। জিআর মামলা নং- ৩৪৮/১৭ এর আসামী সোহেল রানা (৩১), পিতাঃ মোঃ ওয়াজেদ আলী, সাং- পূর্বপাড়া।

বৃহস্পতিবার (৭মার্চ) ভোর রাতে ও সকাল বেলায় তাদেরকে গ্রেফতার করা হয়। তারা সকলেই মাদক মামলার গ্রেফতারী পরোয়ানামূলের আসামী। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

জানতে চাইলে, বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ভোর রাতে ও সকালে দায়রা মামলা নং-১৪৮/০৯ এর আসামী আলমগীর হোসেন, জিআর মামলা নং- ২৬৫/১৭ এর আসামী মাহফুজুর রহমান, ST মামলা নং- ৩৫৪/২১ এর আসামী ইসমাইল হোসেন ও জিআর মামলা নং- ৩৪৮/১৭ এর আসামী সোহেল রানাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে প্রেরন করা হয়েছে। অভিযান চলমান আছে, সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর