রাজশাহীতে শশুরের সাথে পরকিয়ার অভিযোগে স্ত্রীকে হত্যা

কাজী এনায়েত
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৯৭ বার পঠিত

রাজশাহীতে শশুরের সাথে পরকিয়ার অভিযোগে স্ত্রীকে হত্যা

কাজী এনায়েত, রাজশাহী অফিসঃ

রাজশাহী জেলার দূর্গাপুরে শ্বশুরের সাথে পরকীয়ায় জড়ানোর ঘটনায় স্ত্রীকে হত্যা করার অভিযোগ উঠেছে গোলাম মোস্তফা চৌধুরী (২৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

৬ এপ্রিল বুধবার দিবাগত রাত সাড়ে আটটার দিকে উপজেলার ঝালুকা ইউনিয়নের বর্দ্ধনপুর গ্রামে এ ঘটনা ঘটে। তবে ঘটনার পর থেকে পলাতক রয়েছে স্বামী গোলাম মোস্তফা ।

স্থানীয়সুত্র জানায় , দুই বছর আগে বর্দ্ধনপুর গ্রামের আবু কালামের পুত্র গোলাম মোস্তফার সাথে উপজেলার দেলুয়াবাড়ী ইউনিয়নের কিশোরপুর গ্রামের আবু হানিফের কন্যা জুথি খাতুনের বিয়ে হয়। বিয়ের পর তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়। সন্তানের বর্তমান বয়স ৭ মাস।

তার বাবার সাথে তার স্ত্রীর অনেক দিন ধরে পরকীয়া সম্পর্ক চলছিল তবে হঠাৎ করে বিষয়টি জানতে পেরে প্রথমে তার বাবাকে কুপিয়ে জখম করার পরে তার স্ত্রীকে গলায় রশি পেঁচিয়ে হত্যা করে পালিয়ে যায় গোলাম মোস্তফা চৌধূরী।

এলাকাবাসী সূত্রে জানাযায়, গোলাম মোস্তফা চৌধুরীর স্ত্রী জুথির সাথে তার জন্মদাতা পিতা আবু কালামের দীর্ঘ দিন যাবৎ পরকীয়ার সম্পর্ক চলে আসছিলো। নিজ স্ত্রীর সাথে পরকীয়ার কথা জানতে পেরে ছেলে গোলাম মোস্তফা চৌধুরী প্রথমে তার পিতা আবু কালামকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে এবং পরে তার স্ত্রী জুথিকে তার শুশুর বাড়ী গিয়ে কৌশলে বাড়ীর পাশে ডেকে নিয়ে গিয়ে দিয়ে রশি দিয়ে টেনে জুথির মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

এ বিষয়টি নিশ্চিত করে দূর্গাপুর থানার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পরকীয়ার জেরে হত্যা করা হয়েছে।

নিহত গৃহবধূ জুথীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর