রাজশাহীতে এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

কাজী এনায়েত
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ এপ্রিল, ২০২২
  • ৩১৮ বার পঠিত

রাজশাহীতে এক বৃদ্ধার রহস্যজনক মৃত্যু

কাজী এনায়েত রাজশাহী অফিসঃ

রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুরে এক বৃদ্ধার মৃত্যু কে ঘিরে রহস্যের সৃষ্টি হয়েছে। জানা গেছে, রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার ৩নং জেলে পাড়ার বাসিন্দা মৃত যোগেস চন্দ্র পালের স্ত্রী সুচিত্রা পাল (৬০) মঙ্গলবার দিবাগত রাত ১২ টার পর ঘুমাতে জান। সকালে বৃদ্ধার ছেলের বউ শিউলি রানী পাল বৃদ্ধাকে তার শয়ন কক্ষের আলমারির ও খাটের পাশে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে। মৃতের শরীরে মাথা সহ ২/৩স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানা গেছে।

ঘটনাটি প্রতিবেশিদের মধ্যে মৃত্যুর খবর জানাজানি হলে পুলিশে সংবাদ দেন। সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় বাগমারা থানা পুলিশ।

প্রতিবেশিদের সুত্রে জানা গেছে, মৃত সুচিত্রা পালের ছেলে বিদ্যুৎ পাল ১ (এক) বছর আগে রোড এক্সিডেন্ট এ মারা যায়। তারপর থেকে মৃতের ছেলের বউ শিউলি রানী পাল ও নাতি বিমান পাল (১৭) নানান ভাবে শারিরীক ও মানুষিক ভাবে নির্যাতন করতেন ৬০ বছরের বৃদ্ধা সুচিত্রা রানী পাল কে। ঘটনার ৩ (তিন) দিন আগে থেকে সব রকম খাবার দেওয়া বন্ধ করে দেয় পুত্রবধু শিউলি রানী। নিজের খাবার সংগ্রহ করতে তিনি মিষ্টির কাটন বানিয়ে চলতেন। এছাড়াও বৌমার শারিরীক নির্যানতেন কথা এলাকাবাসী জানতেন। তাই প্রতিবেশিদের দাবি এটা কোন স্বাভাবিক মৃত্যু নয়, এটি হত্যাকান্ড হতে পারে। বৃদ্ধার রহস্য জনক মৃত্যু কে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে। স্থানীয়দের দাবী এটা হত্যা না স্বাভাবিক মৃত্যু তা খতিয়ে দেখার।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বলেন, এখনো কোন মামলা হয়নি তবে আমরা লাঁশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। ময়না তদন্ত শেষে রিপোর্ট পেলে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর