লৌহজংয়ে ব্যাংক থেকে ১২ লাখ টাকা তুলে নেওয়ায় ইউপি মেম্বারের বিরুদ্ধে মানববন্ধনঃঅনাকান্তির কন্ঠ।

মোজাহিদুল ইসলামঃলৌহজং প্রতিনিধি-
  • আপডেট টাইম : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২
  • ৫৭ বার পঠিত
লৌহজংয়ে ব্যাংক থেকে ১২ লাখ টাকা তুলে নেওয়ায় ইউপি মেম্বারের বিরুদ্ধে মানববন্ধন
মোঃমোজাহিদুল  ইসলাম লৌহজং মুন্সীগঞ্জ
সংবাদদাতাঃ
চেক জালিয়াতি করে ব্যাংক থেকে ১২ লাখ টাকা তুলে নেওয়ায় ইউপি মেম্বারের বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবসী। শুক্রবার সকালে মুন্সীগঞ্জের লৌহজংয়ের হলদিয়াস্ত বিক্রমপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন করা হয়েছে। এসময় তারা ঝাড়ুও প্রদর্শণ করেন।
মানববন্ধনকারীরা বলেন, এ মেম্বার লুচ্চা মেম্বার, যে অন্যের ঘর নষ্ট করতে পারে, জাতিয়াতি করে স্বাক্ষর জাল করে  ব্যাংক থেকে টাকা তুলে নিতে পারে, সেই মেম্বার আমরা চাই না।  এরকম মেম্বারের আমাদের প্রয়োজন নাই। সে জেনো আর কোন মা বোনের ইজ্জত নষ্ট করতে না পারে। আমরা এ মেম্বারের অপসারণ চাই। তার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই।
জানা যায়, লৌহজংয়ের হলদিয়া ইউনিয়ন ২ নং ওয়ার্ড মেম্বার শংকর চন্দ্র ঘোষ হলদিয়া বাজারের ব্যবসায়ী সাধন সরকারের  ব্যাংক একাউন্ড থেকে ১২ লাখ টাকা তুলে নিয়ে যায়। সাধনের স্ত্রীর সাথে যোগসাজস করে ঘর থেকে চেক বই চুরি করে তাতে সাধণের স্বাক্ষর জাল করে গত ২৪ মার্চ সোনালী ব্যাংক হলদিয়া বাজার শাখা হতে শংকর মেম্বার নিজে এ ১২ লাখ টাকা তুলে নেন। এছাড়া সাধণের বাজারের দোকান ঘরটি শংকর মেম্বার জালজালিয়াতি করে নোটারী পাবলিকের মাধ্যমে সাধন সরকারের স্ত্রী’র নামে দান পত্র লিখে নেন। যা সাধন কখনই করেনি। এ ব্যাপারে লৌহজং থানায় একটি মামলা হলে পুলিশ শংকর মেম্বার ও সাধণের স্ত্রীকে গ্রেপ্তার করে কারাগারে প্রেরণ করে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর