1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:৩৫ অপরাহ্ন

বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে আটক ১৪- অনাকান্তির কন্ঠ

  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ১০০ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-

বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক, জুয়া ও অন্যান্য মামলার গ্রেফতারী পরোয়ানাভূক্ত ৯ জন ও ভ্রাম্যমান আদালত কর্তৃক মাদক সেবনের দায়ে সাজা প্রাপ্ত ৫ জনসহ সর্বমোট ১৪ (চৌদ্দ) জন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন- জিআর মামলা নং-৩৪৮/২০১৯ এর আসামী ১। মোঃ সিরাজুল (৬৩), ২।মোঃ রেজাউল (৪৬), উভয় পিতা-মৃত চান মিয়া, ৩। মোঃ মোকলেছুর রহমান (২২), পিতা-মোঃ রেজাউল, সর্ব সাং-কেশবপুর (মুকুন্দপুর ইউপি), এনজিআর মামলা নং-১০৪/২১ এর আসামী ৪। মোঃ আছির উদ্দিন(৫২), পিতা-মৃত তনছের আলী, ৫। মোছাঃ রেহেনা বেগম ওরফে সুন্দরী (৪৮), স্বামী-মোঃ আছির উদ্দিন, উভয় সাং-কসবা সাগরপুর, দায়রা ৭৩১/২০২১ মামলার আসামী- ৬। মোঃ গোলাম রব্বানী ওরফে ধলু (৩২), পিতা-মোঃ আখতারুজ্জামান ওরফে জমিদার, সাং-শিমুলতলী (০৭নং ওয়ার্ড, বিরামপুর পৌরসভা), এসটি ৫০/২০২১ মামলার আসামী-৭। মোঃ আখিরুজ্জামান ওরফে অনিক (২২), পিতা-মোঃ মনোয়ার হোসেন, সাং-চাঁদপুর মধ্যপাড়া, এসটি- ৪৯৬/২০১৭ মামলার আসামী ৮। শ্রী কৈল্লাশ (৩৬), পিতা-মৃত কৃষ্ণদাস, সাং-ইসলামপাড়া (০৪নং ওয়ার্ড, বিরামপুর পৌরসভা), জিআর মামলা নং- ৩২৫/২০২১ এর আসামী ৯। মোঃ মোস্তফা ওরফে মোস্ত (৫৫), পিতা-মৃত ইছাহাক আলী, সাং-কোচগ্রাম (৪নং দিওড় ইউনিয়ন), সর্বথানা-বিরামপুর, জেলা-দিনাজপুর এবং ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ০১ মাস করে সাজাপ্রাপ্ত আসামী ১০। মোঃ রায়হান (২৩), পিতা- মৃত আজাদ, সাং- ইসলামপাড়া (৪নং ওয়ার্ড, বিরামপুর পৌরসভা), ১১। মোঃ মানিক রহমান মিঠু (২৭), পিতা-মোঃ কামরুজ্জামান, সাং-তৈয়বপুর (০৩নং ওয়ার্ড, বিরামপুর পৌরসভা), ১২। শ্রী অজিত রায়(২২), পিতা-শ্রী সুকুমার রায়, ১৩।মোঃ শাকিল(২৩), পিতা-মোঃ তাজ উদ্দিন, সাং-পূর্বপাড়া(৫নং ওয়ার্ড, বিরামপুর পৌরসভা) ও ১৪। মোঃ নূর আমিন (২৪), পিতা- মোঃ হোসেন আলী, সাং-উঃ ভগবতীপুর ৭নং পলিপ্রয়াগপুর ইউনিয়ন) সর্বথানা- বিরামপুর, জেলা-দিনাজপুর।


গত রোববার সোমবার (১০ ও ১১ এপ্রিল) রাতে ও ভোররাত্রীতে তাদেরকে গ্রেফতার করা হয়। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জিআর, এনজিআর, দায়রা, জুয়া ও ভ্রাম্যমান আদালত কর্তৃক মাদক সেবনের দায়ে সাজা প্রাপ্ত মোট ১৪ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। অভিযান চলমান আছে, সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

All rights reserved © 2019
Design by Raytahost