রাজশাহীতে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে নিহত-১

কাজী এনায়েত,
  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২
  • ৩০ বার পঠিত

রাজশাহীতে নসিমন-মোটরসাইকেল সংঘর্ষে নিহত-১

কাজী এনায়েত, রাজশাহী অফিসঃ

রাজশাহী দুর্গাপুর উপজেলার বর্দ্ধনপুর গ্রামে কলাবাহী নসিমন গাড়ির সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছে। নিহত ওই যুবকের নাম, নয়ন আহাম্মেদ। সে উপজেলার বর্দ্ধনপুর গ্রামের আলতাব আলীর ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল ১১টার দিকে উপজেলার বর্দ্ধনপুর গ্রামের তিন রাস্তার মোড়ে কলাবাহী নসিমন গাড়ির সাথে দ্রুতগামী মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে নসিমন গাড়ির নিচে চাপা পড়ে মোটরসাইকেল চালক নয়ন আহাম্মেদ নিহত হয়।

স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যেতে চাইলে দেখা যায় সে ঘটনাস্থলেই মারা গেছে। তবে ঘটনার পর পরই পালিয়ে যায় নসিমন চালক গোলাম মোস্তফা। ঘাতক মোস্তফা দূর্গাপুর উপজেলার ঝালুকা গ্রামের মহসীন আলীর ছেলে।

স্থানীয় ব্যবসায়ী এ. কে আজাদ জানান, কলাবাহী নসিমন গাড়িটি পলাশবাড়ী গ্রাম থেকে আমগাছী বাজারে যাচ্ছিলো। অপরদিকে মোটরসাইকেল চালিয়ে পুকুরে মাছ ধরতে যাচ্ছিলেন নয়ন আহাম্মেদ। মোটরসাইকেলের গতি নিয়ন্ত্রণ করতে না পারায় এ ঘটনা ঘটেছে। তাছাড়া নসিমন গাড়িটিও রাস্তার মাঝ বরাবর ছিলো।

জানা গেছে, নিহত নয়নের বাবা আলতাব আলী একটি মাদক মামলায় কারাগারে আছেন। কয়েকদিন আগে তাঁর মা মারা গেছে। পাশের গ্রামেই তাঁর একমাত্র বোনের বিয়ে হয়েছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাসমত আলী বলেন, ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক সেখানে পুলিশ পাঠিয়ে নিহতে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। নিহত যুবকের পরিবার ও স্বজনদের আপত্তি না থাকলে উর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা বলে মরদেহ দাফনের অনুমতি দেয়া হবে। তাছাড়া থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর