রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুরে আবাসিক হোটেল ড্রিম হ্যাভেন থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে

রাজশাহী ব্যুরো ঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২
  • ৫৫ বার পঠিত

রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুরে আবাসিক হোটেল ড্রিম হ্যাভেন থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে

রাজশাহী ব্যুরো ঃ

-রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুরে আবাসিক হোটেল ড্রিম হ্যাভেন থেকে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। মৃত ওই নারীর নাম জয়নব বেগম (৪২)। তিনি মিজান (৪০) নামের একজনের সঙ্গে রোববার সকাল ১০টার দিকে স্বামী-স্ত্রী পরিচয়ে ঐ হোটেলে ওঠেন। রাত ১১ টার দিকে সেখানকার বদ্ধ ঘর থেকে নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।
নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, রাত ১১ টার দিকে পুলিশ জানতে পারে নগরীর লক্ষীপুর হোটেলে ড্রিম হ্যাভেনের একটি কক্ষে নারীর মরদেহ পড়ে আছে। পরে পুলিশ গিয়ে তালা ভেঙে তার মরদেহ উদ্ধার করেছে। তিনি আরও জানান, স্বামী পরিচয় দেওয়া মিজান দুপুর দেড়টার দিকে হোটেল ড্রিম হ্যাভেনের ৪০৩ নম্বর কক্ষের দরজার বাইরে থেকে তালা দিয়ে চলে যান। পরে রাতেও মিজান না ফেরায় হোটেলের কর্মচারীদের বিষয়টি সন্দেহ হয়। এর পর তারা পুলিশকে খবর দেন।
পুলিশের ধারণা, হোটেলে জয়নব বেগমকে ডেকে এনে হত্যা করেছে মিজান। তাদের দুজনের বাড়ি গোদাগাড়ীতে বলে উল্লেখ আছে। তবে হোটেলের খাতায় ভুয়া নাম ঠিকানা ব্যবহার করা হয়। খাতায় জয়নবের নাম জুলেখা লিখা (২৭) হয়। কিন্তু তার জন্ম ১৯৮০ সালে। পরে পুলিশ জানতে পারে ওই নারীর বাড়ি নাটোরে। তিনি নাটোরের নারায়নপুর এলাকার তসির প্রামাণিকের মেয়ে। মরদেহ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর