বাংলাদেশ টুরিস্ট পুলিশের সাথে ফরাজী হাসপাতাল এর স্বাস্থ্য সেবা চুক্তি স্বাক্ষর

মারুফ সরকার
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২১ এপ্রিল, ২০২২
  • ২৪৫ বার পঠিত

বাংলাদেশ টুরিস্ট পুলিশের সাথে ফরাজী হাসপাতাল এর স্বাস্থ্য সেবা চুক্তি স্বাক্ষর

মারুফ সরকার ,ঢাকা :

বাংলাদেশের চিকিৎসা সেবার মান আগের চেয়ে বৃদ্ধি পেয়েছে। আন্তর্জাতিক বিভিন্ন গবেষণায় এমনটাই বলা হচ্ছে। স্বাস্থ্যসেবা খাতে বৈশ্বিক সূচকে বাংলাদেশ পেছনে ফেলে দিয়েছে ভারত ও পাকিস্তানকে।আন্তর্জাতিক মানের উন্নত চিকিৎসা দিয়ে আসছে বর্তমান সময়ের আলোচিত গরীবের হসপিটাল নামে খ্যাত রামপুরা বনশ্রী’তে সুপরিচিত ফরাজী হসপিটাল লিমিটেড ফরাজী ডেন্টাল হসপিটাল ।

আর্তমানবতার সেবায় সর্বস্তরের মানুষের জন্য প্রতি মাসের প্রথম শনিবার ফরাজী হাসপাতালের পক্ষ থেকে সম্পূর্ণ ফ্রি হেলথ ক্যাম্পের আয়োজন করা হয়।অসহায় দরিদ্ররা যাতে চিকিৎসাসেবা থেকে বঞ্চিত না হন, সেজন্য ফরাজী হাসপাতাল কর্তৃপক্ষ বিনামূল্যে এ সেবা কার্যক্রম শুরু করেছে।তারই ধারাবাহিকতায় ফরাজী হসপিটাল ফ্রি হেলথ ক্যাম্পের মাধ্যমে স্বাস্থ্য সেবায় ছড়িয়ে দিচ্ছে পুরো দেশ জুড়ে।

বাস্থ্য সেবায় আরেক ধাপ এগিয়ে যাচ্ছে ফরাজী হাসপাতাল লিঃ ও ফরাজী ডেন্টাল হাসপাতাল ।ফরাজী হসপিটালে স্বাস্থ্য সেবায় মুগ্ধ হয়েছেন বাংলাদেশ টুরিস্ট পুলিশ। তাই একই ছাতার নিচে থেকে সেবা নিতে একমত প্রোষন করেছেন বাংলাদেশ টুরিস্ট পুলিশ।তাঁরাই ধারাবাহিকতায় ২১ এপ্রিল ২০২২ ইং বৃহস্পতিবার ফরাজী হসপিটালের সাথে স্বাস্থ্য সেবা চুক্তি স্বাক্ষরিত হলো বাংলাদেশ টুরিস্ট পুলিশের।
স্বাক্ষরিত চুক্তির বিষয়ে ফরাজী হসপিটাল লিমিটেড ও ফরাজী ডেন্টাল হসপিটালের চেয়ারম্যান,ড.আনোয়ার ফরাজী ইমন বলেন,শুরুতে ধন্যবাদ ও কৃতজ্ঞতা স্বীকার করছি বাংলাদেশ টুরিস্ট পুলিশের অতিরিক্ত আইজিপি মোহাম্মদ আলী স্যারকে,ধন্যবাদ জানাই মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী,স্বরাষ্ট্রমন্ত্রী সচিব ও আইজিপিকে,অনুমতি প্রদান করার জন্য সবাই দোয়া করবেন।আমরা যেন স্বাস্থ্য সেবায় অনেকদূর যেতে পারি।তিনি আরো বলেন, ‘দরিদ্র রোগীরা যাতে চিকিৎসার অভাবে না ভোগেন, সেজন্য আমরা এ উদ্যোগ নিয়েছি।এছাড়া নতুন বছরে নতুন হেলথ প্যাকেজ, চলবে বৈশাখ মাস জুড়ে সকল পরীক্ষার ৩০% করে ছাড় দেওয়া হবে অসহায় নিম্ম আয়ের মানুষদের ।তাই আপনাদের সকলের সার্বিক দোয়া ও ভালোবাসায় এগিয়ে যেতে চাই অনেক দুরে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর