সমালোচনা করুন, কিন্তুু উন্নয়নের চিত্র ও তুলে ধরুন,দোয়া ও ইফতার এ এনামুল হক এমপি।

সোহেল রানা
  • আপডেট টাইম : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৩৭ বার পঠিত

সমালোচনা করুন, কিন্তুু উন্নয়নের চিত্র ও তুলে ধরুন,দোয়া ও ইফতার এ এনামুল হক এমপি।

সোহেল রানা বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহী – ৪, বাগমারা – ৫৫ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি- এর আয়োজনে বাগমারা উপজেলায় কর্মরত সকল সাংবাদিকদের সম্মানে দোয়াও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।২৩ এপ্রিল শনিবার সন্ধ্যায় সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে ইফতারের আয়োজন করা হয়। ইফতারের পূর্ব মুহুর্তে উপস্থিত সাংবাদিকদের মাঝে বাগমারা উপজেলার উন্নয়ন নিয়ে বক্তব্য রাখেন সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি।

এসময় তিনি বাগমারার বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে জানান,এ উন্নয়ন আমাদের ধরে রাখতে হবে,রাস্তাঘাটের যে উন্নয়ন হয়েছে তা ট্রলি বা কাঁকড়া চালকদের কারনে তাড়াতাড়ি নষ্ট হয়ে যাচ্ছে, আবাদি জমিতে অবাধে পুকুর খননের কারনে কৃষি জমি ধ্বংস হচ্ছে, এসব বিষয়ে সাংবাদিকদের লেখনীর মাধ্যমে তুলে ধরার আহবান জানান তিনি।

এসময় তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরো বলেন, আমি সমালোচকদের পছন্দ করি তাদের আমি সম্মানও করি, কিন্তু সমালোচনার পাশাপাশি উন্নয়ন ও তুলে ধরবেন তবেই সাধারণ মানুষ সঠিক চিত্রটা বুঝতে পারবে।

বক্তৃতা শেষে দোয়া অনুষ্ঠান ও পরিচালনা করেন মাননীয় সাংসদ নিজেই।এসময় তিনি মাননীয় প্রধানমন্ত্রীর পরিবারবর্গ সহ উপস্থিত সকলের সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করেন পাশাপাশি তিনি ও তাঁর পরিবারের সদস্যদের জন্য ও দোয়া চান।

দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠান পরিচালনা করেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মতিউর রহমান টুকু, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান।

আরো উপস্থিত ছিলেন বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, শামীম রেজা, আকবর আলী, সুমিত রায় সহ অন্যান্য সদস্য। হাটগাঙ্গোপাড়া মডেল প্রেসক্লাবের সভাপতি আবু বকর সরকার, সহ-সভাপতি হোসাইন মো মোবারক, সাধারণ সম্পাদক খোরশেদ আলম, আলমগীর হোসেন, সোহেল রানা, মাহাবুর রহমান মনি, আপেল মাহমুদ রাঙা, রায়হান,আলমগীর হেসেন সহ বাগমারায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর