সৌদি আরব গমনের ৬ দিনের মাথায় ভেড়ামারার প্রবাসী যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২
  • ১৮৭ বার পঠিত

সৌদি আরব গমনের ৬ দিনের মাথায় ভেড়ামারার প্রবাসী যুবকের আত্মহত্যা

নিজস্ব প্রতিনিধিঃ

দেশ থেকে ভাগ্যান্বেষণে সৌদি আরব গমনের ৬ দিনের মাথায় ভেড়ামারার প্রবাসী যুবকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। সৌদী আরবের দাম্মাম আল হাছা এলাকায় এই মর্মান্তিক হৃদয়স্পর্শী ঘটনাটি ঘটেছে। নিহতের লাশ দেশে ফিরিয়ে আনার জন্য সৌদি আরবস্থ বাংলাদেশ দূতাবাসে যোগাযোগ করা হয়েছে। নিহত যুবকের নাম আসিফ ইসলাম। সে ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের বামনপাড়া আলমগীর হোসেন এর পুত্র। মায়ের নাম মুসলিমা খাতুন।
আসিফ এর অকাল ও অপ্রত্যাশিত মৃত্যুর সংবাদ ভেড়ামারায় পৌঁছালে এলাকাবাসী ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে।
আত্মহত্যার কারন এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে নিহত যুবকের বাবা -মা ও স্বজনদের দাবি, দাম্পত্য কলহের কারনে তাদের ছেলে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।
জানা গেছে, আজ থেকে ৮/৯ মাস আগে জুথি নামের এক তরুণীর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় আসিফ। এই প্রতিবেদন লেখার ৮ দিন আগে সে সৌদী গমন করে। গতকাল ২৫ এপ্রিল সোমবার বাংলাদেশ সময় আনুমানিক ১০.৩০ মিনিটের সময সে গলায় রশি দিয়ে অাত্মহত্যা করে। তার মৃত্যু নিয়ে এলাকায় নানা ধরনের গুঞ্জন সৃষ্টি হয়েছে। নিহত প্রবাসী হতভাগ্য যুবকের বোন আল্পনা জানান, আমার ভাইকে আত্মহত্যায় প্ররোচিত বা বাধ্য করা হয়েছে। এসব বিষয়ে তিনি আসিফের স্ত্রী জুথির দিকে অভিযোগের তীর ছুড়েছেন। পারিবারিকভাবেতো বটেই এলাকাবাসীও এই অপমৃত্যুর ঘটনাটিকে দাম্পত্য কলহ-দ্বন্দ্ব এসবের কারনেই সংঘটিত বলে জোর দাবি করেছেন।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর