সারা দেশের ন্যায় নাচোল ইসলামপুর জামে মসজিদে ঈদের জামাত উদযাপন হয় আজ সকাল ৮ টায়।

নিজস্ব প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩ মে, ২০২২
  • ৪৬ বার পঠিত

সারা দেশের ন্যায় নাচোল ইসলামপুর জামে মসজিদে ঈদের জামাত উদযাপন হয় আজ সকাল ৮ টায়

নিজস্ব প্রতিনিধিঃ

পুরো একমাস সিয়াম সাধনার পর আবারো সেই মহা আনন্দের দিন পবিত্র ঈদ-উল-ফিতর।গত দুইটি বছর ঈদের আনন্দকে ও খুশির মাত্রা অনেকটাই কমিয়ে দিয়েছে মহামারি এই করোনাভাইরাস।
করোনা সারা বিশ্বের মানুষের আনন্দ ম্লান করে রেখেছে।
ইসলামী রীতি রেওয়াজ অনুযায়ীএই পবিত্র ঈদ-উল-ফিতরের আনন্দঘন দিন আজ।

করোনা নিপাত যাক, মানবতা বেঁচে থাক, ঈদ বয়ে আনুক অনাবিল শান্তি চলে যাক মহামারি। সারাদেশের নাই আজ সকাল ৮ ঘটিকায় অনুষ্ঠিত হয় নাচোল ইসলামপুর জামে মসজিদে মাওলানা ক্বারী মোঃ মোশাররফ হোসেন (নোমানের )ইমামতিতে।
পবিত্র ঈদুল ফিতরের নামাজ ঈদ উল ফিতর উপলক্ষে মর্নিং বিডি ডট নিউজের প্রকাশক ও সম্পাদক, জাহাঙ্গীর আলম বাবু বলেন নাচোল সহ দেশ ও বিদেশের সকল মুসলিম উম্মাহ দের জন্য দোয়া ও সুখ সমৃদ্ধি কামনা করি। সেই সাথে সবাইকে জানাই ঈদুল ফিতরের শুভেচ্ছা ঈদ মোবারক।

তিনি আরো বলেন, ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। শেষ হলো মাহে রমজানের সিয়াম সাধনার মাস। আজ ঈদ। কিন্তু সারা বিশ্বের ন্যায় আমাদের বাংলাদেশেও করোনার ভয়াল থাবায় মৃত ও আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। দেশের এই ভয়াবহ ক্রান্তিকাল অবস্থায় সকলকে স্বাস্থ্যবিধি মানার আহ্বান জানান।এই উপলক্ষে উদ্ভাসিত হউক আপনার আমার সবার জীবন,পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক আপনার আমার সবার জীবনে অনাবিল সুখ শান্তি ও সমৃদ্ধি। ঈদ গরীব দুঃখী ভেদাভেদ ভুলে গিয়ে মানবতার বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। সমাজে শান্তি, সম্প্রীতি ও ভালোবাসা ফুটিয়ে তুলতে এই ধর্মীয় উৎসব।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর