ছাগলনাইয়ায় দোকান ভাড়া নিয়ে দখলের পায়তারা করছে ভাড়াটিয়া টুপি হাশেম

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৮ মে, ২০২২
  • ২৪৬ বার পঠিত

নিজস্ব প্রতিনিধিঃ


ছাগলনাইয়া উপজেলা পরিষদের সামনে পুর্ব বাঁশপাড়া নতুন পাড়ায় দোকানঘর ভাড়া নিয়ে সে দোকান দখল করার চেষ্টা করছে ভাড়াটিয়া আবুল হাশেম। এতে চরম বিপাকে পড়েছে অসহায় দোকান মালিক মোঃ নুরুল হক। এ অন্যায় কাজে ভাড়াটিয়া ভূমিদস্যু টুপি হাশেমকে পৌর এলাকার একাধিক কাউন্সিলরসহ তার স্বজনরা সহযোগিতা করছে বলেও অভিযোগ উঠে।

দীর্ঘ পাঁচ বছর ঘর ভাড়া প্রদান করলেও হঠাত ভাড়াটিয়া আবুল হাশেম ওরফে টুপি হাশেম ভূমিদস্যু চক্রের সহযোগিতায় দোকান ঘরটি দখল করার পায়তারা করছে। স্থানীয়রা জানান, দোকানটি দীর্ঘ পঞ্চাশ বছর যাবত মালিক নুরুল হকের ভোগদখলে রয়েছে। একই বাড়ীর হাশেমকে দয়া দেখিয়ে অল্প টাকা মাসিক ভাড়ায় দোকানটি হাশেমের নিকট ভাড়া দেয় মালিক নুরুল হক। টানা পাঁচ বছর ঘর ভাড়া পরিশোধ করলেও হঠাত সে ভাড়া পরিশোধ করছেনা। দোকান মালিক নুরুল হক ঘর ভাড়া চাইতে গেলে ভাড়াটিয়া হাশেম অকাট্য ভাষায় গালমন্দ করে এবং দোকানটি তার নিজের বলে দাবি করে। দোকান ভাড়া চাইতে গেলে মালিক নুরুল হকের উপর হামলা করারও চেষ্টা করে হাশেম ও তার সহযোগিরা।
বিশ্বাস্ত সুত্র জানাগেছে, এই দোকানের যাবতীয় কাগজপত্র নুরুল হকের নামে রয়েছে। জানাগেছে, দোকান মালিক নুরুল হককে হয়রানি করার জন্য এবং মিথ্যা মামলা সাজানোর জন্য ভূমিদস্যু আবুল হাশেম নুরুল হকের সাথে দোকানঘর ভাড়া নেয়ার চুক্তিপত্র থাকা সর্তেও ভূমিদস্যু চক্রের অন্যান্য সদস্যকে মালিক সাজিয়ে নিজে ভাড়াটিয়া উল্লেখ্য করে ভুয়া চুক্তিপত্র তৈরী করে। অন্যদিকে, দোকান মালিক নুরুল হককে হয়রানি করার উদ্দেশ্যে আদালতে মিথ্যা ও বানোয়াট একটি বন্টন মামলা দাখিল করে সে। ভূমিদস্যু আবুল হাশেম ও তার সহযোগিদের অন্যায় অত্যাচারে স্থানীয়দের মাঝে ব্যাপক হতাশা বিরাজ করছে। এমন অনিয়মের বিরুদ্ধে দ্রুত আইনগত পদক্ষেপ না নিলে সমাজে অনিয়ম অত্যাচার বাড়বে বলে আশঙ্কা করেন স্থানীয়রা।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর