বিরামপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার ১

নয়ন হাসান,বিরামপুর
  • আপডেট টাইম : সোমবার, ৯ মে, ২০২২
  • ২৩ বার পঠিত

বিরামপুরে ফেন্সিডিলসহ গ্রেফতার ১

বিরামপুর থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ফেনসিডিলসহ মোশারফ হোসেন (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

রোববার (৮মে) রাত্রী পৌনে ১০টার দিকে উপজেলার দিওড় ইউনিয়নের দিওড় বটতলী বাজারের আঞ্চলিক দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের পাশে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলেন, মোশারফ হোসেন উপজেলার দিওড় ইউনিয়নের কোচগ্রাম গ্রামের মোখলেছার রহমানের ছেলে। বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমানের দিক-নিদের্শনায় গোপন সংবাদের ভিত্তিতে উপ-পুলিশ পরিদর্শক এরশাদ মিয়া ও সঙ্গীয় ফোর্সসহ রোববার রাত্রী পৌনে ১০ টার সময় উপজেলার দিওড় ইউনিয়নের দিওড় বাজার এলাকায় আঞ্চলিক দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের পাশে বিশেষ অভিযান পরিচালনা করে ১৭০ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক ব্যবসায়ী মোশারফ হোসেনকে গ্রেফতার করে থানা পুলিশ। এসময় পু্লিশের উপস্থিতি বুঝতে পেরে ৩ জন অজ্ঞাতনামা আসামী পালিয়ে যায়।

জানতে চাইলে, বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নওয়াবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় বিরামপুর থানার মামলা হয়েছে। ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি (২)/২৫ ধারায় রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে নিয়মিত এই অভিযান অব্যাহত রয়েছে। সু-নির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর