বিরামপুরে পুলিশের বিশেষ অভিযানে আটক ৭

নয়ন হাসান,বিরামপুর
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১৩৩ বার পঠিত

বিরামপুরে পুলিশের বিশেষ অভিযানে আটক ৭

বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদক, জুয়া, অন্যান্য মামলার গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ৬ জন ও ভ্রাম্যমান আদালত কর্তৃক মাদক সেবনের দায়ে সাজা প্রাপ্ত ১জনসহ মোট ৭ জন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গত সোমবার ও আজ মঙ্গলবার রাত্রিকালীন ও দিবাকালীন তাদেরকে গ্রেফতার করা হয়। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, ১। সিআর- ২৬৭/২১ এর আসামি মোঃ সাগর জামাল, পিতা- তোফাজ্জল হোসেন, সাং-মৌপুকুর আবাসন, ২। দায়রা-২৬৮/২১ এর আসামি মামুনুর রশিদ মামুন, পিতাঃ মোঃ জসিম উদ্দিন, সাং- পূর্বজগন্নাথপুর, ৩। জিআর- ১২১/১৯ এর আসামি মোঃ এনামুল সরকার, পিতা-মৃত আজিজার রহমান, সাং-বামনাহার, ৪। জিআর- ২৪০/২০ এর আসামি মোহাম্মদ জামাল বাবু ওরফে জামাল, পিতা- মাহবুবুল আলম মাহবুব, গ্রাম- কানিকাঁঠাল, ৫। জিআর- ২৪০/২০ এর আসামি মুস্তাকিম বাবু, পিতা- মাহবুব রহমান,সাং-কানিকাঁঠাল, ৬। দায়রা-৫৩৯/১০ এর আসামি মুশফিকুর রহমান, পিতা- মুজিবুর রহমান, গ্রাম- কোচগ্রাম এবং ৭। ভ্রাম্যমাণ আদালতে ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি মোঃ রাফসান জনি (৩০), পিতা-মৃত নজমুল সরকার, গ্রাম- ইসলামপাড়া, সর্বথানা-বিরামপুর জেলা- দিনাজপুর।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জিআর, সিআর, দায়রা ও ভ্রাম্যমান আদালত কর্তৃক মাদক সেবনের দায়ে সাজাপ্রাপ্ত মোট ৭ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদেরকে দিনাজপুর আদালত ও জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। অভিযান চলমান আছে, সুনির্দিষ্ট তথ্য দিন, সেবা নিন বলেও ওই পুলিশ কর্মকর্তা জানান।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর