ফেনীর দাগনভূঞায় ২ কেজি গাঁজাসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।। অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৬১ বার পঠিত

মোঃ ছলিম উল্যাহ ভূঁইয়া ছাগলনাইয়া ফেনী প্রতিনিধিঃ ফেনীর দাগনভূইয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান ইমামের বিশেষ দিক নির্দেশনায় ও সার্বিক তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে চুঙ্গার পোলস্থ ফেনী টু নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে চেকপোস্ট করাকালীন সময়ে ১। মিন্টু মৃধা (২৫) ২। শাহাদাত হাওলাদার সাগর (২৫) ও ৩।সিএনজি চালক মাইনুদ্দিন (২২) সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেন দাগনভূঞা থানা পুলিশ।

১৪/০৫/২২ ইং তারিখ সন্ধ্যা ৭:২৫ মিনিটের সময় উক্ত আসামিকগনকে গ্রেফতার করা হয়। চেকপোস্ট করা কালীন সময়ে দ্রুত গতিতে আসা একটি সিএনজি গাড়িকে থামানোর সংকেত দিলে চালক সিএনজি যাত্রী কে নিয়ে ৫০ গজ সামনে গিয়ে গাড়ি দাঁড় করায় এবং চালকসহ ২ জন যাত্রী দৌড় দিয়ে পালানোর চেষ্টা করে এবং তাৎক্ষণিক সময়ে পুলিশ সিএনজি চালক এবং দুইজন যাত্রীকে ধাওয়া করে আটক করে।

১নং আসামী মিন্টু মৃধা,পিতা: আলম মৃধা,মাতা: আকলিমা বেগম,২নং আসামী শাহাদাত হাওলাদার সাগর পিতা: মৃত সৌরভ হাওলাদার, মাতা: বকুল বেগম উভয় সাং- সূর্য্যমনি (নয়ারহাট, টিকিকাটা ইউনিয়ন) থানা:মঠবাড়িয়া জেলা: পিরোজপুর, ৩ নং আসামী মাইনুদ্দিন, পিতা: আজাদ মিয়া, গ্রাম: পশ্চিম রামচন্দ্রপুর, তজি উদ্দিন হাজী বাড়ি, থানা: দাগনভুঁইয়া, জেলা: ফেনী। উক্ত আসামিগন কে গ্রেপ্তার পূর্বক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করিয়া বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর