কাজী অ্যান্ড কাজী টিতে চাকরি, কর্মস্থল ঢাকায়

মারুফ সরকার ,
  • আপডেট টাইম : রবিবার, ১৫ মে, ২০২২
  • ৬৩ বার পঠিত

কাজী অ্যান্ড কাজী টিতে চাকরি, কর্মস্থল ঢাকায়

 

মারুফ সরকার ,ঢাকা :

কাজী অ্যান্ড কাজী টি সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়েছে। প্রতিষ্ঠানটি তাদের ব্র্যান্ডিং বিষয়ে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার। পদের সংখ্যা : ১। আবেদন যোগ্যতা : মার্কেটিং বিষয়ে মাস্টার্স পাস করতে হবে। ব্র্যান্ড ম্যানেজার বা অ্যাসিস্ট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার হিসেবে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

ব্র্যান্ড ম্যানেজমেন্ট, ডিজিটাল মার্কেটিং বিষয়ে জানাশোনা থাকতে হবে। ম্যানুফ্যাকচারিং, ফুড প্যাকেজিং/ বেভারিজ ও গ্রুপ অব কোম্পানিজে কাজের দক্ষতা থাকতে হবে।

প্রার্থীর বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে। বিশ্লেষণ করার সক্ষমতা থাকতে হবে। দল পরিচালনা, যোগাযোগ দক্ষতা, প্রজেক্ট ম্যানেজমেন্ট স্কিলসহ ক্যাম্পেইন চালনায় দক্ষ হতে হবে।

চূড়ান্ত নিয়োগপ্রাপ্ত হলে ঢাকায় কাজ করতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : বেতন আলোচনা সাপেক্ষে। এছাড়াও কোম্পানির নীতিমালা অনুসারে মোবাইল বিল, প্রভিডেন্ট ফান্ড, গ্রুপ ইন্সুরেন্স, বার্ষিক সেলারি রিভিউ ও উৎসব ভাতা প্রদান করা হবে।

আবেদন যেভাবে : আগ্রহীদের অনলাইনে আবেদন করতে হবে। আবেদন করতে ক্লিক করুন এখানে।

আবেদনের শেষ তারিখ : ১২ জুন, ২০২২

কাজী আনিস আহমেদ একজন বাংলাদেশী ব্যবসায়ী, বিনিয়োগকারী এবং প্রকাশক যিনি জেমকন গ্রুপের পরিচালক ও প্রধান নির্বাহী হিসাবে কাজ করেন এবং একই গ্রুপের মৌলিক, শিক্ষা এবং খুচরা বিভাগের সিইও হিসেবে কাজ করেন। [১] তিনি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ সহ-প্রতিষ্ঠাতা এবং ট্রাস্টি বোর্ডের সহ-সভাপতি। [২] ইংরেজি ভাষার দৈনিক সংবাদপত্র ঢাকা ট্রিবিউন এবং বাংলা ভাষার অনলাইন সংবাদপত্র বাংলা ট্রিবিউন [৩] এবং সাহিত্য পত্রিকা বেঙ্গল লাইটস এর প্রকাশক।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর