ফেনীর পরশুরামে গাড়ি তল্লাশিকে কেন্দ্র করে র ্যাব ও পুলিশের মধ্যে হামলা পাল্টা হামলা: আহত ৪।।অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : বুধবার, ১৮ মে, ২০২২
  • ৬৫ বার পঠিত

মোঃ ছলিম উল্যাহ ভূঁইয়া ছাগলনাইয়া ফেনী প্রতিনিধিঃ ফেনীর পরশুরামে র ্যাবের গাড়ি তল্লাশিকে কেন্দ্র করে র ্যাব ও টহলরত পুলিশের মধ্যে মারা মারির ঘটনা ঘটে এবং ৪ জন পুলিশ সদস্য আহত হয়।

১৭ ই মে মঙ্গলবার সন্ধ্যা ৭ টার সময় পরশুরাম ডাকবাংলা মোড়ে মারামারির এ ঘটনা ঘটে। এসময় দুই বাহিনীর সদস্যরা সাদা পোশাকে ছিলেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, পরশুরাম উপজেলার সীমান্তবর্তী সুবার বাজার থেকে র ্যাবের একটি প্রাইভেটকার ফেনীর দিকে যাওয়ার পথে পরশুরাম ডাকবাংলা মোড়ে সিগনাল দিয়ে গাড়িটি থামালে তাদের মধ্যে তর্ক বিতর্ক শুরু হয়। ঘটনার এক পর্যায়ে মারামারিতে রূপ নেয় এবং চার পুলিশ সদস্য আহত হয়। আহত পুলিশ সদস্যরা হলেন পশুরাম থানার সহকারী উপ-পরিদর্শক, এএসআই মোঃ রেজাউল করিম এএসআই মোহাম্মদ ইব্রাহিম, পুলিশ কনস্টেবল মোহাম্মদ নুরুন্নবী ও মাহবুব হোসেন।

ফেনীর পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন জানান, গাড়ি তল্লাশি কে কেন্দ্র করে তাদের মধ্যে ভুল বুঝাবুঝির সৃষ্টি হয় এবং কথাকাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। তিনি আরো বলেন দুই বাহিনীর উর্দ্ধতন কর্মকর্তারা পরশুরাম ঘটনাস্থলে পৌঁছেছেন এবং আশা করি আলাপ-আলোচনার মাধ্যমে সকল ভুল বুঝাবুঝির অবসান হবে। এ বিষয়ে ফেনী জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদুল হাসান জানান এখন পর্যন্ত তিনি বিষয়টি সম্পর্কে অবগত নন খোঁজ নিয়ে বিস্তারিত জানাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।



Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর