গজারিয়ায় প্রবাসী ছেলেকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মা নিহত আহত ৭

মকবুল হোসেন, গজারিয়া,মুন্সীগঞ্জ
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ৪৯ বার পঠিত

গজারিয়ায় প্রবাসী ছেলেকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় মা নিহত আহত ৭

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বালুয়াকান্দি এলাকায় সৌদি ফেরত ছেলেকে বাড়ি আনতে গিয়ে মা আম্বিয়া বেগম এর প্রাণহানি সহ গাড়িতে থাকা ৭ যাত্রী আহত হয়েছে।
১৯মে বৃহস্পতিবার সকাল ছয়টায় কুমিল্লার বুড়িচং থেকে যাত্রা করে গজারিয়ার বালুয়াকান্দি মুন ফিলিং স্টেশন এর পূর্ব পাশে গাড়ি থামিয়ে অবস্থান করে একটি হায়েস প্রাইভেট কার। একই সময়ে পিছন দিক থেকে সিমেন্ট মিক্সার গাড়ির ধাক্কায় এই ঘটনা ঘটে ।যাত্রী বহনকারী হাইছ গাড়ি ভাঙচুর সহ গাড়িতে থাকা ৭ যাত্রী আহত হয়। নিহত আম্বিয়া বেগম(৬০), কুমিল্লা জেলা বুড়িচং থানা কংশনগর এলাকার সুলতান আহমেদের স্ত্রী। আহতরা হলেন প্রবাসী সৌদি ফেরত দুলাল মিয়ার ছেলে সবুজ(২০ ), মেয়ে রিয়া মনি (১০), বাবা সুলতান আহমেদ, গাড়িচালক ইউসুফ, অলি মিয়া,কাইয়ুম ও খোরশেদ মিয়া ।

নিহতের নাতি সবুজ জানান রাস্তার পাশে দোকান সংলগ্ন গাড়ি থামিয়ে দাদা সুলতান আহমেদ গাড়ি থেকে নামেন ।এমন সময় সিমেন্ট মিক্সার গাড়ি তাদের গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলে তার দাদী নিহত হন এবং গাড়িতে থাকা সকল যাত্রী আহত হয়। আহত সবুজ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছে। বাকিদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
ভবেরচর হাই ওয়ে অফিসার ইনচার্জ মনিরুজ্জামান জানান বিদেশ ফেরত যাত্রী আনার জন্য ঢাকামুখী একটি হাইয়েছ প্রাইভেট কার বালুয়াকান্দি মুন ফিলিং স্টেশন কাছাকাছি রাস্তার পাশে দাঁড়িয়ে অবস্থায় করে। একই পথে আসা ঢাকামুখী সিমেন্ট মিক্সার গাড়ির ধাক্কায় হাইয়েস প্রাইভেট কার ভাংচুর সহ ১জন নিহত ও যাত্রীদের আহত হওয়ার ঘটনা ঘটে। গাড়ি চালক পলাতক রয়েছে।সিমেন্ট মিক্সার গাড়িটি পুলিশ হেফাজতে আছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর