ফেনীর দাগনভূইয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ জন‌ ডাকাত গ্রেফতার।। অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২
  • ১৩৬ বার পঠিত

মোঃ ছলিম উল্যাহ ভূঁইয়া ছাগলনাইয়া ফেনী প্রতিনিধিঃ ফেনীর দাগনভূইয়ায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ জন ডাকাতকে গ্রেফতার করেন দাগনভূইয়া থানা পুলিশ। 

দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান ইমামের বিশেষ দিক নির্দেশনায় ১৮ ই মে বুধবার রাত ৩:৩৫ মিনিটের সময় দাগনভূঞা থানার অভিরামপুর গ্রামে হিন্দু বাড়ির সামনে থেকে ৭/৮ জন দলবদ্ধ ভাবে ডাকাতির প্রস্তুতি গ্রহণ কালে দাগনভূঞা থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান ইমাম এলাকার টহলরত ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে উপস্থিত হন এবং ২ টি মোটরসাইকেল,২টি ছুরি ও ১টি লোহার রড সহ তিনজন ডাকাতকে আটক করেন। এবং পলাতক বাকি ডাকাতদের দ্রুত গ্রেফতারের জন্য অভিযান অব্যহত রেখেছেন।



গ্রেফতারকৃত ডাকাত ১। মোঃ শামীম হোসেন(২১), পিতা: মোঃ বেলাল হোসেন, মাতা: আফরোজা খাতুন, গ্রাম:ফতেজঙ্গপুর ( মাঝি বাড়ি),থানা: কবির হাট, জেলা: নোয়াখালী,২। আরমান হোসেন হৃদয়(২২) পিতা: কবির হোসেন, মাতা: আমেনা বেগম, গ্রাম: চর বৈশাখী (ঢাকাইয়া বাড়ি) থানা: সুবর্ণচর, জেলা: নোয়াখালী, ৩। রাকিব হোসেন (২০), পিতা: আব্দুল হক, মাতা: আলেয়া বেগম, গ্রাম: ভূঁইয়ার দীঘি, থানা: সেনবাগ, জেলা: নোয়াখালী। গ্রেপ্তারের পর আসামিগন কে ডাকাতির প্রস্তুতি মামলায় অভিযুক্ত করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর