প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন কাটাখালী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নান্নু

জুয়েল আহমেদ
  • আপডেট টাইম : রবিবার, ২২ মে, ২০২২
  • ২৭৫ বার পঠিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন কাটাখালী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নান্নুর

জুয়েল আহমেদ

: বিভিন্ন অনলাইন নিউজ. কমএ ‘কাটাখালী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র এখন নব্য আওয়ামী সাজার চেষ্টায় মরিয়া’ এই শিরোনামে গত ২১ মে প্রকাশিত সংবাদের প্রতিবাদে নগরীর একটি রেস্টুরেন্ট বেলা ১২টায়, সংবাদ সম্মেলন করেন কাটাখালী পৌর সভার ভারপ্রাপ্ত মেয়র আনোয়ার সাদাত নান্নু।

সংবাদ সম্মেলনে তিনি বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল .কম-এ ‘‘কাটাখালী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র এখন নব্য আওয়ামী সাজার চেষ্টায় মরিয়া’’ শিরোনামে নিউজ পরিবেশিত হয়। উক্ত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়। প্রকাশিত সংবাদটি মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন, মনগড়া ও উদ্দেশ্য প্রণোদিত। একটি কুচক্রী মহল আমাকে কর্মক্ষেত্রে ও সামাজিকভাবে হেয় প্রতিপন্য করতে প্রতিবেদককে দিয়ে মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ ও প্রচার করেছে। আমি আনোয়ার সাদাত নান্নু(ভারপ্রাপ্ত মেয়র কাটাখালি পৌরসভা) প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।
আমি আনোয়ার সাদাত নান্নু কোনদিনই স্বাধীনতা বিরোধী কোন দলে জড়িত নাই বা ছিলাম না। আমার বাবার দেখানো আদর্শেই চলার চেষ্টা করছি।আমার বাবা সকল সময় বঙ্গবন্ধুর আদর্শকেই প্রাধান্য দিতেন এবং সেভাবেই চলতেন। পৌরবাসীর কাছে আবেদন আপনারা কুচক্রী মহলের কথায় কান দিবেন না। আমি আপনাদের সাথে ভালো কাজে সর্ব সময় আছি।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর