1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:১২ অপরাহ্ন

আগামী মাসের ১০ তারিখে শান্ত-শ্রাবন্তী’র ‘বিক্ষোভ’

  • আপডেট টাইম : রবিবার, ২২ মে, ২০২২
  • ৪৩৬ বার পঠিত

আগামী মাসের ১০ তারিখে শান্ত-শ্রাবন্তী’র ‘বিক্ষোভ’

আপনাদের কী মনে পড়ে ২০১৮ সালে নিরাপদ সড়কের দাবিতে স্কুল-কলেজের ছোট ছোট ছাত্রদের আন্দোলনের কথা। তাদের সেই আন্দোলন নাড়িয়ে দিয়েছিল ঘুনে ধরা সমাজের মননে মগজে অনিয়ম লালনকারীদের ভীত। সেই ঘটনাকে পুজি করে দেশ বিরোধী চক্রান্তের অপচেষ্টাও কম হয়নি। নানা রহস্যে ঘেরা সেই সময়ের ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ‘বিক্ষোভ’সিনেমা। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত চলচ্চিত্রটি মুক্তির অপেক্ষার প্রহর অবশেষে শেষ হচ্ছে। আসছে জুন মাসেই বিগ বাজেটের সিনেমা বিক্ষোভ মুক্তি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা। জানাগছে আগামী জুন মাসের ১০ তারিখে মুক্তি পাবে।

ঢাকাই সিনেমার উদীয়মান তারকা শান্ত ও ভারতের শ্রাবন্তী চট্টোপাধ্যায় জুটির সিনেমা বিক্ষোভ। বিক্ষোভ সিনেমার প্রচারণায় অংশ নিতে বাংলাদেশে আসার কথা রয়েছে ভারতীয় জনপ্রিয় চিত্রনায়িকা শ্রাবন্তী।

ঢাকা ও ঢাকার আশপাশের বিভিন্ন লোকেশনে বিক্ষোভ সিনেমার হয় শুটিং। দুটি গানের শুটিং হয়েছে ভারত ও থাইল্যান্ডে। দুই মাস আগে ছবিটি সেন্সর ছাড়পত্র পায় সিনেমাটি। এবার সারাদেশে একযোগে ছবিটি মুক্তি দেয়া হবে। এরই মধ্যে হল বুকিংও শুরু করেছে শাপলা মিডিয়া। শান্ত খান ছবিটিতে ছাত্র আন্দোলনের নেতার চরিত্রে অভিনয় করেছেন।

কিছু দিন হয় সিনবাজ অ্যাপ ও শাপলা মিডিয়ার ফেইজবুক এবং ইউটিউব চ্যানেলে বিক্ষোভ সিনেমার টিজার-১ প্রকাশিত হয়েছে। বৈচিত্র ও নান্দনিক টিজারে ব্যাপক সাড়াও পড়েছে। এছাড়া ‘নিরাপদ সড়ক চাই’ শিরোনামে সিনেমার একটি গানও প্রকাশ হয়েছে। গানটিতে শান্ত খান ও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের অনবদ্য পারফর্মেন্স ছিলো প্রশংসনীয়। কয়েক মিলিয়ন দর্শক দেখেছে এ গান ও টিজাটি। এছাড়া এ গানের দুটি লাইন- নেতা হতে আসি নাই নিরাপদ সড়ক চাই/ নেতারা সব দেখে যান রাস্তায় ঝড়ে তাজা প্রাণ, এখন মানুষের মুখে মুখে।

শান্ত খান বলেন, সিনেমাটিতে আমি একজন ছাত্রের চরিত্রে অভিনয় করেছি। এতে দেখানো হবে, আমরা সবাই নিরাপদ সড়কের আন্দোলনে নামি। এতে আমার সঙ্গে কাজ করেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সহশিল্পী হিসেবে সে খুবই ভালো।

শাপলা মিডিয়ার সহযোগী প্রতিষ্ঠান স্টোরি প্লাস প্রোডাকশেনের ব্যনারে নির্মিত সিনেমাটির প্রযোজক পিংকি খান। দেলোয়ার হোসেন দিলের চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন খ্যাতনামা পরিচালক শামীম আহমেদ রনি।

শাপলা মিডিয়ার ব্যবস্থাপক রেজাউল করিম বাদল জানিয়েছেন , সিনেমার প্রচারনায় শ্রাবন্তির দেশে আসার সম্ভাবনা রয়েছে । যদি কোনো কারণে তিনি সরাসরি বাংলাদেশে না আসতে পারেন, তবে ছবির অনলাইন প্রচারণায় অংশ নেবেন বলে আমাদের আশ্বস্ত করেছেন।

এ চলচ্চিত্রে শ্রাবন্তী-শান্ত ছাড়াও অভিনয় করছেন বলিউডের রাহুল দেব, রজতাভ দত্ত, জয়দীপ মুখার্জী, শুভশ্রী কর, সাদেক বাচ্চু, শিবা শানু।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
All rights reserved © 2019
Design by Raytahost