আত্মহত্যা নামক ব্যাধি নির্মুলের জোর প্রচেষ্টায় ফেনী পুলিশ।।অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ২৯ মে, ২০২২
  • ১৪৭ বার পঠিত

মোঃ ছলিম উল্যাহ ভূঁইয়া ছাগলনাইয়া ফেনী প্রতিনিধিঃ “আত্মহত্যা একটি সাময়িক সমস্যার চিরস্থায়ী ব্যর্থতা” শিরোনামের আলোকে সভার আয়োজন করেন ফেনী জেলা পুলিশ।২৮ শে মে রোজ শনিবার শহরের ডাক্তার পাড়ায় ‘ইস্টিশন’ নামক রেস্তোরাঁর হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।



ফেনী পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনের সভাপতিত্বে সভায় সম্মানিত প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী -০১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার এমপি, ফেনী -০২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী এমপি, ফেনী -০৩ আসনের সংসদ সদস্য অবসরপ্রাপ্ত লেফটেনেন্ট জেনারেল মাসুদ উদ্দিন চৌধুরী এমপি।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেত্রী ও প্রযোজক শমী কায়সার, নায়িকা পূজা চেরি রায় ও গলুই টিম, জাতীয় দলের ক্রিকেটার মোহাম্মদ সাইফুদ্দিন, কন্ঠশিল্পী বেলী আফরোজ, কৌতুক শিল্পী নাজমা সুইটি ও আরমান। অনলাইনে আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন জাতীয় দলের ক্রিকেটার ও এমপি মাশরাফি বিন মর্তুজা, অধিনায়ক তামিম ইকবাল, টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ, ক্রিকেটার তাসকিন আহমেদ মেহেদী হাসান মিরাজ, সাবেক ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল, মডেল ও অভিনেত্রী মাসুমা আক্তার নাবিলা।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তা জেলা প্রশাসনের প্রতিনিধি, স্কুল-কলেজের শিক্ষার্থী, আত্মহত্যাকারীদের পরিবারের সদস্য, ট্রান্সজেন্ডারদের প্রতিনিধি ও বেদে সম্প্রদায়ের প্রতিনিধিরা।

ফেনীর এসপি আব্দুল আল মামুন অতিথিদের হাতে “ফেনী পুলিশ যেমন চাই” বিষয়ে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী আব্দুল্লাহ আল মোনায়েমের পা দিয়ে আঁকা ছবি তুলে দেন।



Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর