১১ জুন সকালে এনডিপির প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে

মারুফ সরকার ,ঢাকা :
  • আপডেট টাইম : বুধবার, ৮ জুন, ২০২২
  • ৩৫ বার পঠিত

মারুফ সরকার ,ঢাকা :

আগামী ১১ জুন ২০২২, শনিবার সকাল ১১টায় নয়াপল্টন কালভার্ড রোডস্থ এনডিপির কেন্দ্রীয় কার্যালয়ে জননেতা আনোয়ার জাহিদ স্মৃতি মিলনায়তনে ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি- এনডিপির কেন্দ্রীয় প্রতিনিধি সভা সফল করার লক্ষ্যে ৭ জুন সন্ধ্যায় এনডিপির কেন্দ্রীয় কার্যালয় জরুরী সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্তুজা, মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসা, ভাইস চেয়ারম্যান রাজু আহমেদ, অর্থ সম্পাদক এডভোকেট মোঃ ফরিদ উদ্দিন ভূইয়া, সহকারী মহাসচিব আশরাফুল ইসলমা খোকন, সহ-দপ্তর সম্পাদক মোঃ নাইম ইবনে শরীফসহ প্রমুখ। সভায় সর্বসম্মতিক্রমে সীতাকুন্ডে অগ্নিকান্ডে হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করা হয় এবং যারা আহত হয়েছেন তাদের উন্নত চিকিৎসা ও ক্ষতিপূরণ দাবি করা হয়।

সভায় বিজেপি নেতা নূপুর শর্মা কর্তৃক রাসুলল্লা (সাঃ) এর শানে কটূক্তি ও অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। গ্যাস-তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতিতে ক্ষোভ প্রকাশ করা হয় এবং অবিলম্বে জনগণের নাগালের মধ্যে রাখার আহ্বান জানানো হয়। আসন্ন বাজেট গণমুখী ও বাস্তবমুখী করার আহ্বান জানানো হয়।

সভায় আরো জানানো হয়, আগামী ১১ জুন প্রতিনিধি সভায় এনডিপির পক্ষ থেকে সম্প্রতিকালের প্রেক্ষাপটে এবং আগামী ২০২৩ এর নির্বাচনকে সামনে রেখে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখার ঘোষণা দেয়া হয়। এনডিপির কেন্দ্রীয় সকল পর্যায়ের নেতাকর্মী এবং বিভিন্ন জেলা ও মহানগর এনডিপির সভাপতি/সাধারণ সম্পাদককে প্রতিনিধি সভায় যোগদানের জন্য চেয়ারম্যানের পক্ষ থেকে নির্দেশ প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর