বিশ্ব নবীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে গোমস্তাপুরে বিক্ষোভ মিছিল

মোঃসামিরুল ইসলাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ১৬ বার পঠিত

বিশ্ব নবীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে গোমস্তাপুরে বিক্ষোভ মিছিল

গোমস্তাপুর প্রতিনিধিঃমোঃসামিরুল ইসলাম

ভারত সরকারের মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দান বিশ্ব নবী হজরত মুহাম্মদ(সাঃ)কে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে শুক্রবার (১৭ জুন) চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বিক্ষোভ কর্মসুচি পালন করেছে গোমস্তাপুরের সর্বস্তরের মুসলিম জনগন।

দুপুর ২ টায় জুম্মা নামাজ শেষে রহনপুর কলেজ মোড় থেকে বিভিন্ন সংগঠনের ব্যানারে প্রায় এক হাজার মুসল্লি বিভিন্ন শ্লোগানে বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রহনপুর রেলস্টেশন নিম তলায় সমাবেশ করেন।

বিক্ষোভ শেষ সমাবেশে বক্তব্য দেন
মুফতি মনিরুজ্জামান কেন্দ্রীয় জামে মসজিদ, আনোয়ার হোসেন রহনপুর স্টেশন বাজার কেন্দ্রীয় শাহী জামে মসজিদ, হাফিজুর রহমান নুনগোলা বায়তুল জান্নাত জামে মসজিদ, সিরাজুল ইসলাম টাইগার যুবলীগের সাধারণ সম্পাদক, গোমস্তাপুর উপজেলা শাখা, পিয়ারুল ইসলাম পৌর যুবদলের আহবায়ক ও রফিক খাঁন সাবেক কাউন্সিলার প্রমূখ।

বক্তব্যে তারা নূপুর শর্মা ও দিল্লির মিডিয়া প্রধান নবীন কুমার জিন্দালের বিচার ও শাস্তি চেয়ে ভারত সরকারকে চাপ দেবার জন্য সরকারের দৃষ্টি আকর্ষণ করেন।

বক্তারা বলেন, ভারতের মত একটি সভ্য রাস্ট্রে দায়িত্বশীল ব্যক্তিরা বিশ্ব নবীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করে গোটা বিশ্বের মুসলিমকে আঘাত করেছে।যা কোনভাবেই মেনে নেয়া যায় না। আজ শুধু বাংলাদেশ নয় গোটা বিশ্বে তাদের প্রতি ঘৃণা জন্ম নিয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর