বাংলাদেশ যুব অধিকার পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটি গঠন।

মোঃ সিফাত রানা।
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৪৩ বার পঠিত

বাংলাদেশ যুব অধিকার পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটি গঠন।

স্টাফ রিপোর্টার, মোঃ সিফাত রানা।

চাঁপাইনবয়াবগঞ্জ জেলা শাখার বাংলাদেশ যুব অধিকার পরিষদের নতুন করে কমিটি গঠন করা হয়েছে। সভাপতি মোঃআল-আমিন এবং সাধারণ সম্পাদক, মোঃ শফিকুল ইসলাম।

 

আল-আমিন কে সভাপতি ও শফিকুল ইসলামকে সাধারণ সম্পাদক করে যুব অধিকার পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধায় কেন্দ্রীয় কমিটি চাঁপাইনবাবগঞ্জ জেলার ৮৫ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়।

 

কমিটিতে অন্যরা হলেনঃ সিনিয়র সহ-সভাপতি হামিদ নিয়ামতুল্লাহ জুবায়ের, যুগ্ম সাধারণ সম্পাদক রাজিম হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল অহেদ আকাশ, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃআহসান হাবিব লিটন, দপ্তর সম্পাদক আব্দুল মোবিন, অর্থ সম্পাদক মোঃ তামিম হাসান শুভ, প্রচার সম্পাদক মোঃ খাইরুল ইসলাম, সমাজ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট রবিউল ইসলাম, নারী ও শিশু বিষয়ক সম্পাদক মোসা রুনা খাতুন সহ,প্রমুখ।

কমিটির সভাপতি আল-আমিন বলেন, দীর্ঘ অপেক্ষার পর চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার কমিটিতে দায়িত্ব পেয়ে অবশ্যই খুশি হয়েছি। আমরা যুব সমাজ ও মানুষের অধিকার আদায়ের জায়গায় নিরলসভাবে কাজ করে যাচ্ছি। তারুণ্যদের মাঝে ঘুনে ধরা রাষ্ট্রযন্থকে পরিবর্তনের স্বপ্ন জাগ্রত করতেই আমাদের পথচলা। বর্তমান সমাজকে পরিবর্তন করে একটি সোনালী সমাজ তৈরির জন্য প্রয়োজন মানসম্মত কাজ ও দেশপ্রেমিক নেতৃত্ব। আমরা এখন নেতৃত্ব তৈরির জন্য এগিয়ে চলেছিন।গণমানুষের সংকটে সংগ্রামে অধিকার আাদায়ের প্রতিশ্রুতি নিয়ে বাংলাদেশ যুব অধিকার পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা আগামী দিনগুলোতে কাজ করবে। এবং তার সহযোদ্ধাদের তিনি অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে।।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর