নলডাঙ্গায় মহানবী (সাঃ) কে নিয়ে বাজে মন্তব্য করায় হিন্দু এক যুবক গ্রেফতার।

এ,কে,এম,খোরশেদ আলম নাটোর জেলা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ১৮ জুন, ২০২২
  • ৩৬ বার পঠিত

নলডাঙ্গায় মহানবী (সাঃ) কে নিয়ে বাজে মন্তব্য করায় হিন্দু এক যুবক গ্রেফতার।

এ,কে,এম,খোরশেদ আলম
নাটোর জেলা প্রতিনিধিঃ

নাটোরের নলডাঙ্গায় মহানবী হয়রত মোহাম্মদ (সাঃ) কে নিয়ে বাজে মন্তব্য করায় প্রদীপ (কমল) ৩১ নামে হিন্দু এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। সে উপজেলার বিপ্রবেলঘড়িয়া ইউনিয়নের সমসখলসী গ্রামের হিন্দু পাড়ার কালাচাঁন এর ছেলে।

জানা যায়, গত ১৭( জুন) দিবাগত রাত আনুমানিক সাড়ে ৭টার দিকে ঐ গ্রামের চঞ্চল এর চা-স্টলে প্রদীপ (কমল) সে মহানবী হযরত মোহাম্মদ( সাঃ) কে নিয়ে বাজে মন্তব্য করেন ও বলেন,ভারতের বিজেপি নেত্রী নিপুণ শর্মা মহানবী হযরত মোহাম্মদ (সাঃ)কে নিয়ে যে মন্তব্য করেছে তাহা সঠিক বলেছেন। পরে চা-স্টলে উপস্থিত জনসাধারণ তাকে এধরণের বাজে মন্তব্য না করার জন্য নিষেধ করিলে বলেন নুপুর শর্মা সঠিক বলেছে এবং নুপুর শর্মা জ্ঞানী মহিলা উনি যা বলেছেন সেটাই সঠিক। এছাড়াও উলটাপালটা বাজে কথা বলে বিতর্ক ও বিভ্রান্তি সৃষ্টি করে। তাৎক্ষণিক স্থানীয় লোকজনের মাধ্যমে ঘটনাটি যানাজানি হলে, এলাকাবাসী আসার কথা শোনে সে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে আজ শনিবার সকাল ১১ টায় দিকে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল যায়, এসময় উপস্থিত ছিলেন নাটোর জেলা অতিরিক্ত পুলিশ সুপার জুবায়ের হোসেন, সহকারী পুলিশ সুপার(সদর সার্কেল) মীর মোহাসিন, নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার, নলডাঙ্গা থানার অফিসার ইনচার্জ(ওসি) শফিকুল ইসলাম,স্থানীয় ইউঃপি সদস্য মাহামুদুর রহমান মহাসিন ও সাংবাদিক বৃন্দ।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার জুবায়ের হোসেন তিনি বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করে প্রদিপ(কমল) কে তার নিজ বাড়িতে হতে আটক করে ডিবি পুলিশের হেফাজতে রাখা হয়েছে, তদন্ত সাপেক্ষে সঠিক ব্যবস্থা নেওয়া হবে।
এছাড়াও এলাকায় পর্যাপ্ত পরিমাণ পুলিশ মোতায়েন করা হয়েছে, যেনও কোনো ধরনের কেউ উৎশৃংখল পরিবেশ না ঘটাতে পারে।

 

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর