তালাশে দর্শক পাচ্ছে না, নামিয়ে দেওয়া হলো হল থেকে

মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৩৬ বার পঠিত

তালাশে দর্শক পাচ্ছে না, নামিয়ে দেওয়া হলো হল থেকে

 

মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি:

রাজধানীসহ দেশের ৫৩ সিনেমা হলে শুক্রবার ১৭জুন মুক্তি পেয়েছে সৈকত নাসির পরিচালিত সিনেমা ‘তালাশ’। এ সিনেমায় শবনম বুবলী’র সঙ্গে জুটি বেঁধেছেন নবাগত আদর আজাদ। এতে আরও অভিনয় করেছেন আসিফ আহসান খান, দীপক সুমন প্রমুখ। একজন নেশাগ্রস্ত রকস্টার প্রেমিকের গল্প নিয়ে নির্মিত হয়েছে সিনেমাটি।

কিন্তু দর্শক না পাওয়ায় সিনেমাটি হল থেকে নামিয়ে দেওয়া হয়েছে। ময়মনসিংহ মুক্তাগাছার রুমা সিনেমা হলে ‘তালাশ’ মুক্তি পেলেও এখন আর চলছে না। এই সিনেমা চালিয়ে হল মালিক এতটাই হতাশ যে আগামী ঈদের পর সিনেমা হল বন্ধ করে দেওয়ার কথাও ক্ষোভের সঙ্গে জানালেন ।

 

মুক্তাগাছা রুমা সিনেমা হল মালিক শফিকুল ইসলাম সরকার বলেন, ‘তালাশ তো নামিয়ে দিয়েছি। তালাশের সেল নাই একদমই। আমরা এই ছবি চালিয়ে ঠেকে গেছি। তিনদিন পরই সিনেমাটি হল থেকে নামিয়ে এখন পুরোনো একটি সিনেমা চালাচ্ছি। যে পরিমাণ খরচ হয় প্রতি শো’তে তার এক ভাগও এই সিনেমা চালিয়ে উঠে আসেনি। কখনো দুই, কখনো তিন আবার কখনো চারজন দর্শক প্রতি শো’তে পেয়েছি। এভাবে একটা সিনেমা চালানো কি সম্ভব? আমি খুবই হতাশ এই সিনেমা চালিয়ে। এরা কী সিনেমা বানায়? তাই সিনেমা হল ঈদ পর্যন্ত চালিয়ে অন্য ব্যবসা বাণিজ্য করব। আমি আর হল চালু রাখব না। ছোট থেকে নেশা ছিল সিনেমার প্রতি। তাই এত লোকসান দিয়েও সিনেমা চালিয়েছি।’

এদিকে ঈদে মুক্তি পাওয়া সিনেমাগুলো নিয়ে নতুন করে স্বপ্ন দেখেছিলেন হল মালিকেরা। সিনেমা দেখতে হলে ফিরেছিলেন দর্শকরাও। এতে মৃত প্রায় ঢাকাই সিনেমার ভুবন কিছুটা হলেও মুখরিত হয়ে উঠেছিল ঈদের সিনেমা দিয়ে। তবে, সেই স্বপ্নের পালে হাওয়া লেগে বেশি দূর উড়তে পারেনি সিনেমা হল মালিকদের প্রত্যাশার ঘুড়ি। সিনেমাটি চালিয়ে হতাশ অন্যান্য হল মালিকরা। তাদের সঙ্গে কথা বলে এমনটাই জানা গেছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর