ফেনীতে ৫০ বোতল ফেনসিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।।অনাকান্তির কন্ঠ

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৫ জুন, ২০২২
  • ১৪৭ বার পঠিত

মোঃ ছলিম উল্যাহ ভূঁইয়া ছাগলনাইয়া ফেনী প্রতিনিধিঃ ফেনীর ৬ নং কালিদহ ইউপির চেওরিয়া সাকিনস্থ খালের পাড় এলাকা থেকে ৫০ বোতল ফেনসিডিল সহ শরিফুল ইসলাম সাঈদ নামের ২০ বছর বয়সী এক যুবককে ২৫/০৬/২২ ইং তারিখ রাত ১:০৫ মিনিটের সময় গ্রেপ্তার করা হয়।

ফেনী জেলা পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ বদরুল আলম মোল্লা ও অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল থোয়াই অং প্রু মারমার দিকনির্দেশনায় ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নিজাম উদ্দিন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আব্দুর রহিম সরকারের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ফেনী মডেল থানায় কর্মরত এসআই (নিঃ) মোঃ এমরান হোসেন,এএসআই (নিঃ) শাহপরান, এএসআই (নিঃ) নিজাম উদ্দিন ও এএসআই কাজী মোঃ হাসান কিবরিয়া, ঈগল -৩ ডিউটিতে নিয়োজিত এসআই (নিঃ) কমল কুমার সাহা সহ বিশেষ অভিযান পরিচালনা করেন উক্ত আসামীকে গ্রেফতার করা হয়।

আসামি শরিফুল ইসলাম সাঈদ ৬ নং কালিদহ চেওরিয়া গ্রামের মৃত আমিনুল ইসলাম সোহাগ এর ছেলে। গ্রেপ্তারের পর আসামির বিরুদ্ধে ফেনী মডেল থানায় ৫৮/৩৮৫ নং মামলায় দায়ের করে আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর