এই প্রথম বাংলাদেশের গীতিকারের লেখায় গান গাইলেন জুবিন গার্গ

মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৩৯ বার পঠিত

এই প্রথম বাংলাদেশের গীতিকারের লেখায় গান গাইলেন জুবিন গার্গ

 

মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি:

বাংলাদেশের দর্শকজনপ্রিয় গীতিকার জসিম উদ্দিন আকাশ। তার লেখা গান ‘ঢাকাইয়া মাইয়া’ গানটিতে কন্ঠ দিয়েছেন বলিউডের সংগীত শিল্পী জুবিন গার্গ। যেটি এই প্রথম বাংলাদেশের কোন গীতিকারের লেখায় গান গাইলেন তিনি। গানটি সুর করছেন এফ এ প্রিতম। ‘ঢাকাইয়া মাইয়া’ মিউজিক করেছেন ভারতের সংগীত পরিচালক আকাশ সেন।

গীতিকার জসিম উদ্দিন আকাশ বলেন, আমি দুই বাংলার সাথে গান করি প্রায় দুই বছর ধরে। এজন্য আমি আকাশ সেন কে বললাম বলিউডের শিল্পী নিয়ে কাজ করতে চাই, একটু দেখবেন কাকে নিয়ে কাজ করা যায়। ঠিক তখন আকাশ সেন বলেন জুবিন গার্গরের নাম। আমি ও বললাম হ‍্যা। তাই প্রথমবার বলিউডের জুবিন গার্গকে নিয়ে কাজটি শুরু করলাম। বলিউডের আরও অনেক শিল্পীরা আমার লেখা গান গাইবেন। এই বিষয়ে।শিল্পীদের সাথে কথা চলছে, গানও লেখতেছি। আমি একটি হিন্দি গান ও লেখেছি, গানটি ও খুব তারাতারি রিলিজ হবে।

আকাশ সেন বলেন, আমি যখন গানটি সুর শুনি তখন আমার মনে জুবিন গার্গর আমার গুরু কথা মনে পড়লো। তাই আমি ও জসিম উদ্দিন আকাশ দুজনের মতামত এক করে আমরা এই বলিউডের শিল্পীকে নিয়ে কাজটি করি।

সংগীতশিল্পী জুবিন গার্গ বলেন, যে সময় ‘ঢাকাইয়া মাইয়া’ গানটি গেয়েছি তখন হাতে অনেক কাজ ছিলো, তারপর ও গানটি গাইয়ে দেয়। গানটি আমার অনেক পছন্দ হয়েছে। তাছাড়া গানটির কথা অনেক সুন্দর। আমি মনে করি দর্শকের অনেব ভালো লাগবে।

শুক্রবার ‘ঢাকাইয়া মাইয়া’ শিরোনামের গানটি ফিল্ম ভ্যালির মনোরম লোকেশনে শুটিং হয়। এটি পরিচালনায় ছিলেন শুভ্র মেহেরাজ। গানটিতে মডেল হিসেবে জুটি বেঁধেছেন শিরিন শিলা ও সাঞ্জু জন। কোরিওগ্রাফিতে হাবিব ও ক্যামেরায় ছিলেন সানি খান।

জানাগেছে, গানটি দর্শকরা এই ঈদে বিডি২৯ মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে দেখতে পাবে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর