1. admin@onakanthirkantho.com : admin :
  2. editor1@raytahost.com : বার্তা বিভাগ : বার্তা বিভাগ
  3. banhlarodikar69@gmail.com : Manun Mahi : Manun Mahi
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৭ অপরাহ্ন
শিরোনাম :
কচুয়ায় উপজেলা চেয়ারম্যান পদে আলহাজ্ব ফয়েজ আহমেদ স্বপনের পথসভা ও গণসংযোগের মধ্যে প্রচার প্রচারণা কচুয়ায় উপজেলা চেয়ারম্যান পদে আলহাজ্ব ফয়েজ আহমেদ স্বপনের পথসভা ও গণসংযোগের মধ্যে প্রচার প্রচারণা পাঁচবিবির বাগজানায় র‌্যাবের অভিযানে আন্তজেলা চোর চক্রের মূলহোতা গ্রেফতার।। মতলব উত্তরে অ’ন্ত’স্ব’ত্তা নারীকে এ’সি’ড নি’ক্ষে’প… পটুয়াখালী বাউফলে পথ রুদ্ধ করে এক যুবককে পিটিয়ে জখম করে! ৪ ঘণ্টার মধ্যে চোরাই অটোরিক্সাসহ চোর গ্রেপ্তার বাচঁতে চায় মতলব উত্তরের ২য় শ্রেণির শিশু শিক্ষার্থী শুভ বাউফলে পতিতাবৃত্তির অভিযোগে ৩ নারীসহ ৪জন আটক পাঁচবিবিতে ডিবির অভিযানে,১ জন মাদক ব্যাবসাহী ফেয়ারডিল সহ গ্রেফতার। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি এগিয়ে যেতে চাই আপনাদের দোয়া নিয়ে,- প্রার্থী যুবরাজ

ঈদের ১০ নাটকে সুষ্মি রহমান অনাকান্তির কন্ঠ ডটকম

  • আপডেট টাইম : শনিবার, ২ জুলাই, ২০২২
  • ২৩৮ বার পঠিত

ঈদের ১০ নাটকে সুষ্মি রহমান

মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি:

চিত্রনায়িকা সুষ্মি রহমান। বর্তমানে তিনি চলচ্চিত্র অভিনয় থেকে দূরে থাকলেও গেল ঈদুল ফিতরে দীর্ঘ ৬ বছরের বিরতি শেষে ফিরেছেন ছোট পর্দার অভিনয়ে। তারই ধারাবাহিকতায় এবারের ঈদুল আযহায় এই অভিনেত্রীর ১০টি নাটক প্রচার হবে আসন্ন ঈদ অনুষ্ঠানমালায় বিভিন্ন চ্যানেল ও ইউটিউবে। বর্তমানে নাটকগুলোর শুটিং চলছে নেপালে।

এরই মধ্যে এই চলচ্চিত্র নায়িকা নির্মাতা দীপু হাজরা পরিচালিত ‘পান্না বাবুর্চি নেপালে’, ‘টাকা যখন বালিশের নিচে’, ‘দুলা মিয়া’ ও অঞ্জন আইচের ‘গৃহপালিত স্বামী’ নাটকগুলোর শুটিং শেষ করেছেন। এছাড়াও অঞ্জন আইচের ‘বউ পাগল বদরুল’ ও দীপু হাজরার ‘যদি থাকে কপালে’ নাটকের শুটিং শেষ করে আগামী ৪ জুলাই দেশে ফিরবেন তিনি। গত ২৬ জুন নাটকের শুটিংয়ের জন্য নেপাল গিয়েছেন সুষ্মি।

 

নতুন নাটকগুলো প্রসঙ্গে সুষ্মি রহমান বলেন, ‘প্রতিটি নাটকের গল্প ও চরিত্রে ভিন্নতা আছে। ঘুরতে যাওয়া, হানিমুন, চাকরি করি এমন সব চরিত্রে দেখা যাবে আমায়। আগের করা চারটি নাটক এবং নতুন করে ছয়টি নাটকের কাজ করেছি নেপালে। সবমিলিয়ে এবার আমার দশটি নাটক প্রচার হবে। সবগুলো মজার নাটক। আশা করি, নাটকগুলো সবার ঈদ আনন্দ আরও দিগুণ করবে।’

২০১৮ সালে ‘আসমানি’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষিক্ত হন সুস্মি রহমান। এরপর আর তাকে নতুন কোনো সিনেমায় দেখা যায়নি। এরপর লম্বা বিরতি নিয়ে সরকারি অনুদানে নির্মিত ‘দায়মুক্তি’ সিনেমায় অভিনয় করেন তিনি। সিনেমাটি পরিচালনা করেছেন কমল সরকার। বর্তমানে সিনেমাটি মুক্তির অপেক্ষায় আছে। চলতি বছরই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো খবর

Archive Calendar

All rights reserved © 2019
Design by Raytahost