ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্টের ব্যানারে তানজীবের ‘মেহেরবান’

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি :
  • আপডেট টাইম : বুধবার, ৬ জুলাই, ২০২২
  • ২২ বার পঠিত

ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্টের ব্যানারে তানজীবের ‘মেহেরবান’

 

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি :

সময়ের জনপ্রিয় শিল্পী তানজীব সারোয়ার। ইতিমধ্যেই বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে বাংলা গানের শ্রোতা-দর্শকদের মাঝে হয়েছেন বেশ জনপ্রিয়। তার কন্ঠের যাদুতে শ্রোতাদের কাছে এখন, শ্রুতি মধুর গান মানেই তানজিব সারোয়ার। তার গানে আলাদা একটা দরদ অনুভব করেন বাংলা গানের শ্রোতারা।

এবার ‘মেহেরবান’ শিরোনামে নতুন একটি মিউজিক ভিডিও নিয়ে আসছেন তানজীব। গানটির গীতিকার ও সুরকার তিনি নিজেই। গানের সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার। নতুন গান নিয়ে আরও বেশি আশাবাদী তানজীব সারোয়ার। ফিল্ম ভেলিতে গানটির ভিডিও দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। ভিডিওটি করেছেন নির্মাতা সৌমিত্র ঘোষ ইমন। মডেল হিসাবে গানটিতে ছিলো তানজীব সরোয়ার, জান্নাতুল ফেরদৌস স্নিগ্ধা ও আদর আহমেদ। এতে তানজীবকে আবারও দেখা যাবে প্রধান চরিত্রে।

তানজীব বলেন, শ্রোতারা যেহেতু আমার গান পছন্দ করেন তাই শ্রোতাদের প্রতি আমার একটা দায়বদ্ধতা আছে। আর এ কারণেই শ্রোতাদের কথা চিন্তা করে অনেক যত্ন ও সময় নিয়ে এই গানটি করেছি। এক কথায়, গানটির ব্যাপারে আমি ভীষণ আশাবাদী।

তিনি আরো বলেন, গানটির সাথে সামঞ্জস্য রেখেই দৃষ্টিনন্দন ভিডিও নির্মাণ করা হয়েছে। আশা করি, দর্শক-শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে ‘মেহেরবান’ । সত্যিকার অর্থে দর্শক-শ্রোতাদের প্রত্যাশা পূরণে সচেষ্ট হলেই আমার এই প্রয়াস সার্থক হবে।

সুত্রে জানায়, গানের মিউজিক ভিডিওটি প্রকাশ পাবে ম্যাক্স ব্যাগ এন্টারটেইনমেন্ট এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর