বাগমারায় কর্মরত সাংবাদিকদের সাথে এমপি এনামুলের মত বিনিময়

রুস্তম আলী শায়ের বাগমারা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : শনিবার, ৯ জুলাই, ২০২২
  • ৩৫ বার পঠিত

বাগমারায় কর্মরত সাংবাদিকদের সাথে এমপি এনামুলের মত বিনিময়

রুস্তম আলী শায়ের
বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় স্থানীয় কর্মরত সাংবাদিকদের সাথে রাজশাহী-৪(বাগমারা) আসনের সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলার শিকদারী সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনে এ মতবিনিময় সভা করেন তিনি।

এ সময় ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, যে কোন চ্যালেঞ্জ মোকাবেলায় সাংবাদিকরা সাহসী ভূমিকা পালন করে থাকে। সাংবাদিকরা এলাকার আয়না। তাদের চোখে যে বিষয়গুলো ধরাপড়ে তা সবার চোখে ধরাপড়ে না। সমাজের যে কোন অসংগতি, উন্নয়ন, আগামীর চিন্তাধারা সবই প্রকাশ পায় সাংবাদিকের লেখনির মাধ্যে দিয়ে। একটি এলাকা তথা বিশ্বের সামগ্রীক উন্নয়নে সাংবাদিকদের অগ্রণী ভূমিকা রয়েছে। সাংবাদিকরাও তাদের জায়গা থেকে দেশের অতন্দ্র প্রহরীর দায়িত্ব পালন করে থাকে। সেই সাথে বাগমারা কর্মরত সাংবাদিকদের সত্য, সঠিক এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ বা পরিবেশনের আহব্বান জানান তিনি। বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ। তাই অকারনে কেউ যেন হয়রানীর শিকার না হয় সে দিকে সবাইকে খেয়াল রাখতে হবে।

উক্ত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আলতাফ হোসেন মন্ডল,সাংবাদিক মাহফুজুর রহমান প্রিন্স, সাংবাদিক আবু বাক্কার সুজন,নুর কুতুবুল আলম। এ সময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন,সাবেক সভাপতি আফাজ্জল হোসেন, সহ-সম্পাদক নাজিম হাসান,দপ্তর সম্পাদক আকবর আলী,কোষাধ্যক্ষ আব্দুল মতিন, জিল্লুর রহমান, শামীম রেজা, ফারুক আহমেদ ও রতন কুমার,রুস্তম আলী শায়ের, মাহফুজুর রহমান রনি,মোস্তাফিজুর রহমান,মিজানুর রহমান সহ প্রমূখ।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর