বাগমারায় প্রধানমন্ত্রীর উপহার পেল মহিলা লীগ ও যুব মহিলা লীগ

বাগমারা প্রতিনিধিঃ
  • আপডেট টাইম : সোমবার, ১৮ জুলাই, ২০২২
  • ১৫ বার পঠিত

বাগমারায় প্রধানমন্ত্রীর উপহার পেল মহিলা লীগ ও যুব মহিলা লীগ

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় উপজেলা মহিলা লীগ ও যুব মহিলা লীগের নেতৃবৃন্দের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার বিতরণ করা হয়েছে। বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নিদের্শনায় মহিলা লীগ ও যুব মহিলা লীগের নেতৃবৃন্দের মাঝে এই উপহার বিতরণ করা হয়।

সোমবার বেলা ১১ টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা মহিলা লীগের সভাপতি কহিনুর বানুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাহানারা বেগমের পরিচালনায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরদাশ ইউনিয়নের চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, ভবানীগঞ্জ পৌর মহিলা লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা মহিলা লীগের সহ-সভাপতি আঞ্জুমান আরা, সাবেক জেলা পরিষদ সদস্য নার্গিস বেগম।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা লীগের সহ-সভাপতি লাইলী বেগম, সাংগঠনিক সম্পাদক রেশমী খাতুন, ভবানীগঞ্জ পৌর মহিলা লীগের সাধারণ সম্পাদক মর্জিনা খাতুন সহ বিভিন্ন ইউনিয়ন ও পৌর মহিলা লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া অপর অনুষ্ঠানে যুব মহিলা লীগের নেতৃবৃন্দের মাঝে একই উপহার বিতরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর