নৌকাডুবিতে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

মো শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ২৪ বার পঠিত

মো শান্ত খান ঢাকা জেলা প্রতিনিধি

সাভারে নৌকা ডুবে নিখোঁজ হওয়ার প্রায় ১৪ ঘন্টা পর হৃদয় মাহমুদের (২৫) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এঘটনায় অসুস্থ হয়ে আরও দুই শিক্ষার্থী সাভার সুপার ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

রবিবার (৭ আগস্ট) সকাল ১১ টার দিকে সাভারের জাহাঙ্গীরনগর সোসাইটি খাল থেকে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করে ডুবুরি দলটি।

সংশ্লষ্ট সূত্রে জানা যায়, গতকাল শনিবার (৬ আগষ্ট) রাত ৯ টায় প্রায় ৭ জন বন্ধু মিলে জাহাঙ্গীর সোসাইটি খালে নৌকা ভ্রমণে যায়।

তবে দূর্ভাগ্যবশত নৌকাটি ডুবে যায়। বাকিদেরকে উদ্ধার করা গেলেও নিখোঁজ হয় হৃদয়। অনেক খোজাখুজি করেও আজ সকাল পর্যন্ত তাকে পাওয়া যায়নি।

মৃত হৃদয় মাহমুদ সাভার কলেজের স্নাতকের চূড়ান্ত বর্ষের শিক্ষার্থী এবং তিনি ছায়া বিথী এলাকার আলমাস আলীর ছেলে।

এঘটনায় গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি অপর দুইজন হলেন- নাইম (২৪) ও শামীম (২৬)।

এ বিষয়ে স্থানীরা জানান, গতকাল রাত আনুমানিক ৯ টার দিকে হৃদয়, শামীম ও নাইমসহ ৭ বন্ধু জাহাঙ্গীর নগর সোসাইটির বিলে নৌকা নিয়ে ঘুরতে যায়। এসময় তাদের নৌকাটি ডুবে যায়। পরে একে অপরের সহায়তায় সবাই তীরে উঠতে পারলেও হৃদয় নিখোঁজ হয়। উদ্ধার হওয়া ৬ জনের মধ্যে দুইজন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। রাতে নিখোঁজ হৃদয়কে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি তাট। পরে সকাল ১১ টার দিকে টঙ্গী ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল উদ্ধার অভিযান পরিচালনা করে হৃদয়ের মরদেহ উদ্ধার করেন।

এ ব্যাপারে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরী দলের লিডার আবু বকর সিদ্দিক বলেন, রাত বেশি হওয়ায় আমরা উদ্ধার কাজ করতে পারি নি। পরে সকালে আমরা উদ্ধার অভিযান পরিচালনা করে নিখোঁজ হৃদয়ের মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন বলেন, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় পরিবাবরের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর