দৈনিক মাতৃজগত পত্রিকার মফস্বল সম্পাদক অনৈতিক কাজে জরিয়ে যাওয়ায় তাকে স্বেচ্ছায় পদত্যাগ করতেে বলা হয়

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক 

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক মাতৃজগত পত্রিকায় মফস্বল সম্পাদক পদে নিয়োগ পাওয়া মোজাম্মেল হোসেন বাবু স্বইচ্ছায় দৈনিক মাতৃজগত পত্রিকার মফস্বল সম্পাদক পদ থেকে পদত্যাগ করেছেন এবং দৈনিক মাতৃজগত পত্রিকার কর্তৃপক্ষ তার পদত্যাগ গ্রহণ করে তাকে অভ্যাহতি দিয়েছেন বলে জানিয়েছেন পত্রিকার সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান।

গত (৭ সেপ্টেম্বর) বুধবার সকাল ১০.০০ ঘটিকার সময় দৈনিক মাতৃজগত পত্রিকার নিউজ গ্রুপে মোজাম্মেল হোসেন বাবু লিখেছেন আমি স্বইচ্ছায় দৈনিক মাতৃজগত পত্রিকার মফস্বল সম্পাদক পদ থেকে পদত্যাগ করিলাম।
তার এই পদত্যাগ আমলে নিয়ে দৈনিক মাতৃজগত পত্রিকার কর্তৃপক্ষ তাকে অভ্যাহতি দিয়েছে।

এ বিষয়ে দৈনিক মাতৃজগত পত্রিকার সম্পাদক ও প্রকাশক খান সেলিম রহমান বলেন,মোজাম্মেল হোসেন বাবুকে আমাদের পত্রিকায় মফস্বল সম্পাদক পদে নিয়োগ করা হয়েছিলো।
কিন্তু গতকাল সে স্বইচ্ছায় পদত্যাগ করেছেন এবং আমরাও তার পদত্যাগ গ্রহণ করে তাকে অভ্যাহতি দিয়েছি।

তিনি আরো বলেন,গতকাল সকাল ১০.০০ ঘটিকা ইইতে আমাদের দৈনিক মাতৃজগত পত্রিকার মফস্বল সম্পাদক পদে মোজাম্মেল হোসেন বাবু আর নেই।

মোজাম্মেল হোসেন বাবুর সাথে কারো সাথে যদি কোন ধরনের লেনদেন থাকে সেটার দায় দায়িত্ব দৈনিক মাতৃজগত পরিবার নিবে না।এখন থেকে মোজাম্মেল হোসেন বাবুর সাথে কেউ দৈনিক মাতৃজগত পত্রিকার কোন বিষয়ে কোন ধরনের যোগাযোগ করবেন না।

মোজাম্মেল হোসেন বাবু দৈনিক মাতৃজগত,দৈনিক বাংলাদেশ ক্রাইম সংবাদ,মাতৃজগত টিভি ও বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠনের কোন ধরনের পদে আর নেই আর তাই মাতৃজগত কতৃপক্ষ সবাইকে অনুরোধ করছেন দৈনিক মাতৃজগত পত্রিকা মাতৃজগত,টিভি ও বাংলাদেশ ক্রাইম সাংবাদিক সংগঠনের বিষয় নিয়ে মোজাম্মেল হোসেন বাবুর সাথে আলোচনা না করার জন্য কারণ বাবু আর আমাদের প্রতিষ্ঠানে নেই।
তার কোন বিষয়ে মাতৃজগত পরিবার দায়ভার গ্রহণ করবেনা।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর