বিরামপুরে অসামাজিক কাজের অপরাধে যুবক-যুবতীসহ আটক ৩

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি-
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ২৭ বার পঠিত

বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি-

দিনাজপুরের বিরামপুরে লিমা আবাসিক হোটেলে অসামাজিক কাজের অপরাধে আফরুজা খাতুন অন্তরা (২০), রাশেদুল ইসলাম মিন্টু (২০) এবং সজীব বাবু (১৯) নামের তিনজনকে কারাদন্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

কারাদন্ড প্রাপ্তরা হলেন-কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার দক্ষিন খাড়িজাথাক গ্রামের বাদশার মেয়ে আফরুজা খাতুন অন্তরা, এবং বিরামপুর পৌর শহরের চকপাড়া শাহিনপুকুর মহল্লার গোলাম মোস্তফার ছেলে রাশেদুল ইসলাম ও একই মহল্লার মৃত. সাদ্দার আলীর ছেলে সজীব বাবু।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) রাত সোয়া ৮ টার দিকে পৌর শহরের ষ্টেশন রোডে ওই লিমা আবাসিক হোটেলে এই অভিযান চানান ভ্রাম্যমাণ আদালত। এসময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দন্ডিত আসামীদের আগামীকাল বুধবার সকালে দিনাজপুর কারাগারে প্রেরণ প্রক্রিয়াধীন।

উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে পৌর শহরের লিমা আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। এসময় অসামাজিক কাজের অপরাধে আফরুজা খাতুন অন্তরাকে দুইমাস এবং রাশেদুল ইসলাম মিন্টু ও সজীব বাবুকে একমাস কারাদন্ডাদেশ প্রদান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই ক্যাটাগরীর আরো খবর